শেষ ম্যাচে হার বাংলাদেশের কিশোরদের

  স্পোর্টস রিপোর্টার ১৬ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দলের কাছে হেরেছে স্বাগতিকরা। বুধবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে হাসিবুল্লাহর সেঞ্চুরিতে (১২৯) ২৯ রানে জেতে অতিথিরা। স্বাগতিক দলের শামসুল ইসলাম পাঁচ উইকেট নেন। সফরকারীদের হোয়াইটওয়াশ করতে না পারলেও দুটি তিনদিনের ম্যাচের সিরিজে ১-০ তে জয়ের পর ওয়ানডে সিরিজে ২-১ এ জিতেছে স্বাগতিক কিশোররা। সব মিলে দারুণ অভিজ্ঞতা অর্জনের সিরিজ পার করল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। কাল শেষ ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা পাকিস্তানের ওপেনিং জুটি ভাঙে ১৪৩ রানে। হাফ সেঞ্চুরি করে আউট হন সামির সাকিব (৬৪)। আরেক ওপেনার হাসিবুল্লাহ ১২৯ রান করে ফেরেন। বাকিরা কেউ বড় স্কোর করতে না পারলেও আট উইকেটে ২৭৯ রানের সংগ্রহ পায় পাকিস্তান। ৪৫ রান দিয়ে পাঁচ উইকেট নেন শামসুল ইসলাম। জবাবে শূন্য রানে ওপেনার মফিজুলকে হারায় বাংলাদেশ। আরেক ওপেনার সাকিব শাহরিয়ার হাফ সেঞ্চুরি (৬০) করলেও সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না। পরে রিহাদ খান (৪৩) ও মাহফুজুর রহমানের (৪৬) ব্যাটিংয়ে ২৫০ তুলতে পারে বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর

পাকিস্তান অনূর্ধ্ব-১৬ ২৭৯/৮, ৫০ ওভারে (সামির সাকিব ৬৪, হাসিবুল্লাহ ১২৯, মুহাম্মদ শেহজাদ ২৩। মাহফুজুর রহমান রাব্বী ৩/৪৯, শামসুল ইসলাম ৫/৪৫)।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ২৫০/১০, ৪৭.৫ ওভারে (সাকিব শাহরিয়ার ৬০, রিহাদ খান ৪৩, আইছ মোল্লা ২৫, খালিদ হাসান ২৬, মাহফুজুর রহমান ৪৬। আসির মুঘল ৩/৩৭, ফরহাদ খান ৩/৫২)।

ফল : পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দল ২৯ রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : হাসিবুল্লাহ (পাকিস্তান অনূর্ধ্ব-১৬)।

সিরিজ : বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল ২-১ এ সিরিজ জয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×