এএফসি তৃণমূল ফুটবল দিবস

  স্পোর্টস রিপোর্টার ১৬ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেড় শতাধিক ক্ষুদে ফুটবলারের অংশগ্রহণে পালন করা হল এএফসি তৃণমূল ফুটবল দিবস। বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় কৃত্রিম টার্ফে অনুষ্ঠিত ফুটবল উৎসবে অনূর্ধ্ব-১২ কিশোর বিভাগে

১৫৮ জন এবং ও অনূর্ধ্ব-১৩ কিশোরীদের বিভাগে ২৭ জন ক্ষুদে ফুটবলার অংশ নেয়। উৎসব শেষে বিজয়ীদের হাতে সনদ তুলে দেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ফজলুর রহমান বাবুল। এ সময় ডেভেলপমেন্ট কমিটির সদস্য খন্দকার রকিবুল ইসলাম ও সদস্য সাইফুর রহমান মনি উপস্থিত ছিলেন।

জাতীয় জুনিয়র দাবা শুরু

একশ’ দাবাড়ুর অংশগ্রহণে শুরু হয়েছে জাতীয় জুনিয়র (অনূর্ধ্ব-২০) দাবা প্রতিযোগিতা। তাদের মধ্যে ৭০ জন বালক ও ৩০ জন বালিকা দাবাড়ু। প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো. জাফর উদ্দিন। ১৯৭৯ সাল থেকে জাতীয় জুনিয়র (অনূর্ধ্ব-২০) দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে আসছে। এবারের জেলার জাতীয় জুনিয়র (উন্মুক্ত ও মহিলা) দাবা প্রতিযোগিতায় ঢাকা শহর ও দেশের বিভিন্ন জেলার দাবাড়ুরা অংশ নিচ্ছে। প্রতিযোগিতা দুটি বিভাগে অনুষ্ঠিত হচ্ছে। একটি উন্মুক্ত ও অপরটি মহিলা। উন্মুক্ত বিভাগে খেলা হবে ৮ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে। মহিলা বিভাগের খেলাও ৮ রাউন্ড সুইস লিগ পদ্ধতির। আজ খেলা শুরু হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×