কাজোরলা ফিরলেন

  গোল ডটকম ১৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২০১৫ সালের পর প্রথমবারের মতো স্পেন দলে জায়গা পেয়েছেন ভিয়ারিয়ালের মিডফিল্ডার সান্তি কাজোরলা। আগামী মাসে হতে যাওয়া ২০২০ ইউরো বাছাইপর্বের দুটি ম্যাচের জন্য শুক্রবার দল ঘোষণা করেছে স্পেন। দুই বছরের মধ্যে কাজোরলার হাঁটু, পা ও গোড়ালিতে অস্ত্রোপচার করা হয়। বারবার চোটে পড়ায় টানা ৬৬৮ দিন বাইরে থাকার পর গত বছর ভিয়ারিয়ালের হয়ে এক প্রীতি

ম্যাচ দিয়ে মাঠে ফেরেন আর্সেনালের সাবেক এই ফুটবলার। স্পেনের হয়ে ৭৭ ম্যাচে ১৪টি গোল করা ৩৪ বছর বয়সী এই মিডফিল্ডার ২০১৫ সালের নভেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে জাতীয় দলের হয়ে শেষবার মাঠে নেমেছিলেন।

২০১৮ সালের জুলাইয়ে ফ্রি ট্রান্সফারে আর্সেনাল থেকে ভিয়ারিয়ালে যোগ দেয়া কাজোরলা চলতি মৌসুমে স্প্যানিশ দলটিকে লা লিগায় অবনমনের হাত থেকে বাঁচাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। চারটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করান ১০টি। লা লিগায় এবার ভিয়ারিয়ালের ৩৭টি ম্যাচের মধ্যে ৩৪টিতেই খেলেছেন তিনি।

ইউরো বাছাইপর্বে আগামী ৭ জুন ফারো আইল্যান্ডের মুখোমুখি হবে স্পেন। আর ১০ জুন মাদ্রিদে সুইডেনের মুখোমুখি হবে লুইস এনরিকের দল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×