মোহামেডানের তৃতীয় জয়

  স্পোর্টস রিপোর্টার ১৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিমিয়ার লিগে তৃতীয় জয় পেয়েছে মোহামেডান। তারা হারিয়ে দিয়েছে টেবিলের পঞ্চমে থাকা আরামবাগ ক্রীড়া সংঘকে। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সাদা কালোরা জেতে ১-০ গোলে। মোহামেডানের জয়ের নায়ক ফরোয়ার্ড তখলিস আহমেদ। এই জয়ে ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে নোফেলকে পেছনে ফেলে দশমে উঠে এল এমিলিরা। অন্যদিকে ১৯ পয়েন্ট নিয়ে আগের অবস্থানেই থাকল আরামবাগ।

আগের দিন এই ম্যাচটি চার মিনিট মাঠে গড়ানোর পর ঝড়-বৃষ্টি ও বজ্রপাতের কারণে স্থগিত হয়েছিল। কাল সেখান থেকেই শুরু করে দল দু’টি। শেষে টানা দ্বিতীয় জয়ও তুলে নেয় সাদা কালোরা। প্রথম পর্বে এই আরামবাগের কাছেই ৪-১ গোলে স্রেফ উড়ে গিয়েছিল মোহামেডান। দ্বিতীয় পর্বে এসে প্রতিশোধই নিল তারা। ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণে চাপ দিতে থাকে মোহামেডান। ছয় মিনিটে সতীর্থের ক্রসে মালির ফরোয়ার্ড সুলেমানে দিয়াবাতের প্লেসিং শট ফিরিয়ে দেন মাজহারুল ইসলাম হিমেল। তবে ১৬ মিনিটেই এগিয়ে যায় আগের ম্যাচে বিজেএমসিকে হারিয়ে আসা মোহামেডান। দিয়াবাতের কাট ব্যাকে তকলিসের প্লেসিং শট চোখের পলকে জাল খুঁজে নেয় (১-০)। ছয় মিনিট পর প্রতিপক্ষের রক্ষণের ভুলে বল পেয়ে ডি বক্সের ভেতরে ঢুকে জাহিদ হাসান এমিলির শট দূরের পোস্টে লেগে ফিরলে ব্যবধান দ্বিগুণ হয়নি।

২৬তম মিনিটে সমতায় ফেরার ভালো একটি সুযোগ নষ্ট হয় আরামবাগের। জাহিদ হোসেনের ফ্রি কিকে উজবেকিস্তানের ফরোয়ার্ড বোবোজনোভ ইকবালজন নরমাতোভিচ স্লাইড করলেও বল অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে চলে যায় মাঠের বাইরে। দ্বিতীয়ার্ধের ২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণের সুযোগটি কাজে লাগাতে পারেননি কাইসার আলি রাব্বী। প্রতিপক্ষের ডিফেন্ডারের ভুল পাস থেকে বল পেয়ে তকলিস বাড়ান বাঁ দিকে থাকা রাব্বীকে। ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন মোহামেডানের এই মিডফিল্ডার। হতাশ হয়ে পড়েন সাদা কালো সমর্থকরা। তবে ঠিকই স্বস্তির জয়ে পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×