তিন মাস বেতন নেই টেনিসে

  স্পোর্টস রিপোর্টার ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিদ্যুৎ বিল বকেয়া থাকায় প্রায় এক মাস বিদ্যুৎ ছিল না টেনিস ফেডারেশনে। পানি না থাকায় কষ্ট করেছেন খেলোয়াড় ও কর্মচারীরা। পরে বিল কিছুটা পরিশোধ করায় বিদ্যুৎ সংযোগ ফের দেয়া হয়। এবার জানা গেল, প্রায় তিন মাস ধরে বেতন পাচ্ছেন না টেনিস ফেডারেশনের কর্মচারীরা। সূত্র জানায়, তিন মাস বেতন না পেয়ে দিশেহারা কর্মচারীরা। বিষয়টি নিশ্চিত করেছেন কর্মচারী আসমত উল্লাহ। তার কথায়, ‘তিন মাস ধরে কোনো টাকা-পয়সা পাচ্ছি না। খুবই খারাপ অবস্থার মধ্য দিয়ে দিন কাটছে। জানি না ঈদের আগে বেতন পাব কি না।’ হিসাবরক্ষক নাজমুল জানান, ‘ব্যাংক থেকে টাকা তোলার জন্য চেক কাটা হয়েছে। আশা করি, শিগগিরই কর্মচারীরা টাকা পেয়ে যাবেন।’ এ বিষয়ে জানতে চেয়ে ফোন করলে মুঠোফোন বন্ধ পাওয়া গেছে টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোরশেদের।

ওয়ারিয়র্স ক্লাব জয়ী

গাইবান্ধায় ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির আয়োজনে বসুন্ধরা সিমেন্ট একাডেমি কাপ টি ২০ ক্রিকেট টুর্নামেন্টে বৃহস্পতিবারের ম্যাচে ওয়ারিয়র্স ক্লাব পাঁচ উইকেটে চ্যালেঞ্জার ক্লাবকে হারিয়েছে। টস জিতে ব্যাট করতে নেমে চ্যালেঞ্জার ক্লাব নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩০ রান করে। জবাবে ওরিয়র্স ক্লাব ১৭.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৩১ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছায়। গাইবান্ধা প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×