আশরাফুল খেলছেন বিশ্বকাপের দেশে

  স্পোর্টস রিপোর্টার ২৭ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইংল্যান্ডে ৩০ মে বসছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। বাংলাদেশের হয়ে দুটি বিশ্বকাপে (২০০৩ ও ২০০৭) খেলা মোহাম্মদ আশরাফুল এখন ইংল্যান্ডে। সেখানে তিনি একটি স্থানীয় টুর্নামেন্টে খেলছেন। ইংল্যান্ডের কেন্ট প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার সেভেনোকস ভাইন ক্রিকেট ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে ৩৪ বলে এক ছক্কা এবং চারটি চারের সাহায্যে ৪৭ রানের ইনিংস খেলেছেন ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাবের আশরাফুল। এরপর বোলিংয়ে ১০ ওভারে দুই মেডেনসহ মাত্র ৩১ রান দিয়ে পাঁচ উইকেট শিকার করেছেন তিনি। তার অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাব জয় পেয়েছে ১১২ রানে। টস জিতে ব্যাট করতে নেমে ব্ল্যাকহিথ নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ২৭১ রানের বড় পুঁজি পায়। দীপায়ন পাল (৭৬) ও তানভির সিকান্দার (৭০) হাফ সেঞ্চুরি করলেও দ্রুত রান তোলার কাজটা করেন আশরাফুল। এরপর বল হাতে ১০ ওভারে দিয়েছেন মাত্র ৩১ রান। দুই মেডেনে আশরাফুল নিয়েছেন পাঁচ উইকেট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×