চলে গেলেন রেইয়েস

  এএফপি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্প্যানিশ ফুটবলার হোসে আন্তোনিও রেইয়েস। ৩৫ বছর বয়সে তার অকাল মৃত্যুর খবর নিশ্চিত করেছে সাবেক ক্লাব সেভিয়া।

গত পরশু সেভিয়ার একটি সড়ক থেকে ছিটকে পড়ে তার গাড়ি। গাড়িতে আগুন ধরে গেলে মারা যান রেইয়েস।

রেইয়েস সবশেষ খেলেছেন স্পেনের দ্বিতীয় বিভাগের ক্লাব এক্সত্রেমাদুরায়। এছাড়া আর্সেনাল, রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদেও খেলেছেন তিনি। মাত্র ১৬ বছর বয়সে সেভিয়ার জার্সিতে পেশাদার ফুটবলে অভিষেক হয় রেইয়েসের। ২০০৪ সালে ১৭ মিলিয়ন পাউন্ডে যোগ দেন আর্সেনালে। ওই মৌসুমে কোনো ম্যাচ না হেরে প্রিমিয়ার লিগ জিতেছিল গানাররা।

টুইটারে শোক জানিয়েছে আর্সেনালও, ‘স্পেনে এক সড়ক দুর্ঘটনায় আমাদের সাবেক খেলোয়াড় হোসে আন্তোনিও রেইয়েস মারা যাওয়ার খবরে আর্সেনালের সবাই বিধ্বস্ত। শান্তিতে ঘুমাও হোসে।’

২০০৬-০৭ মৌসুমে রিয়ালে ধারে যোগ দেন রেইয়েস। সেখানেও লা লিগা জিতে ক্লাবটির চিরপ্রতিদ্বন্দ্ব^ী অ্যাটলেটিকোর সঙ্গে চুক্তি করেন। এরপর ২০১২ সালে ফিরে যান শৈশবের ক্লাব সেভিয়ায়। সেখানে ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা ইউরোপা লিগ জয়ের স্বাদ পান তিনি।

পরে এস্পানল ও চীনা ক্লাব জিনজিয়াং তিয়ানশান লিওপার্ডে খেলে গত জানুয়ারিতে এক্সত্রেমাদুরায় যোগ দেন। গত ১৮ মে শেষবার মাঠে নামেন রেইয়েস।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×