অভিযোগ অস্বীকার নেইমারের

  এএফপি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমারের বিরুদ্ধে প্যারিসে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পিএসজির ব্রাজিলীয় ফরোয়ার্ড অভিযোগ অস্বীকার করে বলেছেন, ভয় দেখিয়ে অর্থ আদায়ের জন্য এই অসত্য অভিযোগ আনা হয়েছে।

ব্রাজিলের সাও পাওলোর এক পুলিশ প্রতিবেদন অনুযায়ী ওই নারীর অভিযোগ, প্যারিসের এক হোটেলে গত মাসে যৌন নিপীড়নের ঘটনাটি ঘটে। কোপা আমেরিকায় খেলতে এখন ব্রাজিলে আছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। পুলিশ প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে পরিচয়ের পর পিএসজি ফরোয়ার্ড নেইমার তাকে প্যারিসের একটি হোটেলে আসতে বলেন। ব্রাজিল থেকে ফ্রান্সে আসার বিমান টিকিট ও হোটেলের ভাড়াও নেইমার দেন। ১৫ মে যখন নেইমার হোটেলে আসেন তখন তিনি ‘মাতাল’ ছিলেন। আলাপচারিতার একপর্যায়ে তিনি আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং ওই নারীর অনিচ্ছা সত্ত্বেও জোর করে তাকে শারীরিকভাবে নিগ্রহ করেন। এ নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর নেইমারের অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়, ২৭ বছর বয়সী খেলোয়াড় এ অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ‘তিনি খবরটি দেখে অবাক হলেও ঘটনা তার আগেই জানা। কারণ কয়েকদিন আগে তাকে ভয় দেখিয়ে অর্থ আদায় করার চেষ্টা করেছিলেন ওই নারীর প্রতিনিধিত্ব করছেন দাবি করা এক আইনজীবী। নেইমারের আইনজীবীদের ঘটনাটি সঙ্গে সঙ্গে জানানো হয়েছে। নেয়া হয়েছে সব ব্যবস্থা।’

কিট আন্তর্জাতিক দাবা উৎসব

ভারতের উড়িষ্যার ভুবনেশ্বরে ১২তম কিট আন্তর্জাতিক দাবা ফেস্টিভ্যালের গ্র্যান্ডমাস্টার্স দাবা ইভেন্টে শনিবার দ্বিতীয় রাউন্ডের খেলায় বাংলাদেশের তাহসিন তাজওয়ার জিয়া ইউক্রেনের গ্র্যান্ডমাস্টার নেভেরভ ভেলেরির সঙ্গে ড্র করে হইচই ফেলে দেন। রোববার অনুষ্ঠিত তৃতীয় রাউন্ড শেষে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান তিন খেলায় আড়াই পয়েন্ট করে নিয়ে ৩০ জনের সঙ্গে মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×