অন্ধকার পেরিয়ে আলোয় টমাস

  টাইমস অব ইন্ডিয়া ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে সাত উইকেটের দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্ট ইন্ডিজ। ২৭ রানে চার উইকেট নিয়ে উইন্ডিজের জয়ের নায়ক ২২ বছর বয়সী পেসার ওশান টমাস। বিশ্বকাপে দলের প্রথম ম্যাচেই আগুন ঝরানো বোলিং উপহার দেয়ার কারণে তাকে নিয়ে চলছে মাতামাতি। অথচ তার ক্রিকেটে আসার পেছনের গল্পটা অন্যরকম। জ্যামাইকার এমন একটি গ্রামে জন্ম টমাসের, যেখানে ক্রিকেটের কোনো ছিটেফোঁটাই ছিল না। ছিল শুধু বন্দুকের গুলির আওয়াজ, খুন, হানাহানি।

এসব দেখেই বড় হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই নতুন পেস তারকা। কিন্তু ওশান টমাস হতভম্ব হয়ে যান মাত্র ১৬ বছর বয়সে, যখন চোখের সামনে নিজের বড় ভাইকে খুন হতে দেখলেন। এরপর সিদ্ধান্ত নেন এই সন্ত্রাসবাদের এলাকায় না থাকার। চলে যান রাজধানী কিংস্টনে। তবে সন্ত্রাস সেখানেও পিছু ছাড়েনি তাকে। এটিএমে যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন এই জ্যামাইকান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×