বর্ষসেরা দলে নেই সালাহ

  গোল ডটকম ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বর্ষসেরা দলে জায়গা হয়নি রিয়াল মাদ্রিদের কোনো খেলোয়াড়ের। অনুমিতভাবেই লিভারপুলের খেলোয়াড়দের আধিপত্য উয়েফা ঘোষিত দলে। চ্যাম্পিয়ন দলের ছয়জন খেলোয়াড় জায়গা পেলেও তাতে জায়গা হয়নি ফাইনালে গোল করা মোহামেদ সালাহর।

২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়া রিয়ালের কোনো খেলোয়াড় জায়গা না পেলেও বার্সেলোনা থেকে দু’জন জায়গা করে নিয়েছেন বর্ষসেরা দলে।

শনিবার রাতে টটেনহ্যামকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জেতে লিভারপুল। তার একদিন পর নিজেদের ওয়েবসাইটে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করে টুর্নামেন্টের আয়োজক উয়েফা।

চ্যাম্পিয়ন লিভারপুল থেকে সর্বোচ্চ ছয়জন খেলোয়াড় উয়েফার বর্ষসেরা দলে জায়গা করে নিয়েছেন। সেমিফাইনালিস্ট আয়াক্স থেকে পাঁচজন এবং রানার্সআপ টটেনহ্যামের তিনজন খেলোয়াড় স্কোয়াডে আছেন।

বার্সেলোনার মতো ম্যানচেস্টার সিটিরও দু’জন খেলোয়াড় সেরা দলে জায়গা করে নিয়েছেন। লিঁও এবং জুভেন্টাস থেকে একজন করে খেলোয়াড় জায়গা পেয়েছেন।

বার্সেলোনা থেকে লিওনেল মেসি এবং মার্ক আন্দ্রে টের স্টেগেন বর্ষসেরা দলে জায়গা করে নিয়েছেন। জুভেন্টাস থেকে জায়গা পেয়েছেন শুধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১,৮৭,৮৪৬২,৪৪,২৭২৬৪,০৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×