সিঙ্গাপুরে আরও নয়টি স্বর্ণ জয় জিমন্যাস্টদের

  স্পোর্টস রিপোর্টার ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পদক জিতেই চলেছেন বাংলাদেশের জিমন্যাস্টরা। সিঙ্গাপুর ওপেন চ্যাম্পিয়নশিপে আগেরদিন তিনটি স্বর্ণপদক জেতা বাংলাদেশ দল সোমবার আরও নয়টি স্বর্ণসহ ১৩টি পদক জিতেছে। সিঙ্গাপুর সিটিতে কাল আলী কাদের হক ভল্টিংয়ে স্বর্ণপদক জেতেন। ১২-১৪ বছর গ্রুপে তনু রায় ছয়টি ইভেন্ট ফ্লোর এক্সারসাইজ, প্যারালাল বার, রিংস, ব্যক্তিগত অল অ্যারাউন্ড ও পমেল হর্সে স্বর্ণ জেতেন। ভল্টিং ও হাই বারেও রুপা জেতেন তনু।

অনূর্ধ্ব-১১ গ্রুপে মং চিং প্রো প্যারালাল বারে স্বর্ণ ও ভল্টিংয়ে ব্রোঞ্জপদক জেতেন। তনি ম্রোং ফ্লোর এক্সারসাইজ ও অল অ্যারাউন্ডে স্বর্ণ এবং প্যারালাল বারে ব্রোঞ্জ জিতেছেন। আগেরদিন তিন স্বর্ণসহ আটটি পদক জিতেছিলেন লাল-সবুজের জিমন্যাস্টরা।

কোরিয়া গেলেন অ্যাথলেটিক্স শরিফুল

কোরিয়া ওপেন অ্যাথলেটিক্স মিটে অংশ নিতে গোয়াংজু গেলেন অ্যাথলেট শরিফুল। ৬ ও ৭ জুন গোয়াংজুর মেট্রোপলিটন সিটিতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্ট। সেখানে ১০০ মিটার স্প্রিন্টে দৌড়াবেন সেনাবাহিনীর এই অ্যাথলেট। প্রতিযোগিতায় অংশ নিতে সোমবার শরিফুলের সঙ্গে কোরিয়া গেছেন ম্যানেজার সমররঞ্জন কর। ৯ জুন দেশে ফিরবেন তারা।

জাতীয় জুনিয়র বেসবল

প্রথম জাতীয় জুনিয়র বেসবল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে জুলাইয়ে। ঢাকা পল্টন আউটার স্টেডিয়ামে ২৯-৩১ জুলাই চলবে এই টুর্নামেন্ট। প্রথম আয়োজনে ঢাকা ও ঢাকার বাইরের স্কুলছাত্ররা অংশ নেবে। এছাড়া প্রথম জুনিয়র চ্যাম্পিয়নশিপ থেকে জাতীয় বয়সভিত্তিক দল গঠনের জন্য খেলোয়াড় বাছাই করা হবে। বিদেশি কোচ তাদের প্রশিক্ষণ দেবেন। অংশ নিতে আগ্রহীদের ২০ জুনের মধ্যে বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনে যোগাযোগ করতে বলা হয়েছে।

কিট আন্তর্জাতিক দাবা উৎসব

কিট আন্তর্জাতিক দাবা ফেস্টিভ্যালের গ্র্যান্ডমাস্টার্স দাবা ইভেন্টের চতুর্থ রাউন্ড শেষে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান চার খেলায় তিন পয়েন্ট করে নিয়ে ৩৯ জনের সঙ্গে মিলিতভাবে তৃতীয় স্থানে রয়েছেন। রোববার ভারতের উড়িষ্যার ভুবনেশ্বরে অনুষ্ঠিত চতুর্থ রাউন্ড শেষে তাহসিন তাজওয়ার জিয়া আড়াই পয়েন্ট করে পেয়েছেন। মো. আনিসুজ্জামান জুয়েল, মিজানুর রহমান ও মো. শহিদুল ইসলাম দুই পয়েন্ট করে, অভিক সরকার, মো. হানিফ বিন ইসলাম রনি ও মো. টিপু সুলতান দেড় পয়েন্ট করে, সাজ্জাদ কিশোর, আবু লেইস আনসারী, এসসি সরকার শ্যামল, ইয়ন সরকার, রিক্তা সরকার ও যদুনাথ বিশ্বাস এক পয়েন্ট করে পেয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×