আবারও জয়ী আরামবাগ

  স্পোর্টস রিপোর্টার ১৭ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আবারও জিতল আরামবাগ। প্রিমিয়ার লিগের দু’পর্বেই চট্টগ্রাম আবাহনীকে হারাল তারা। রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের দ্বিতীয় লেগে আরামবাগ ১-০ গোলে হারায় বন্দরনগরীর দলটিকে। এই জয়ে ১৬ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমে থাকল আরামবাগ। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী।

ম্যাচের শুরু থেকে দু’দলই খেলেছে আক্রমণাত্মক। ৪৪ মিনিটে চট্টগ্রাম আবাহনীর কৌশিক বড়ুয়ার ফ্রিকিক আরামবাগের গোলকিপার মাজহারুল ইসলাম হিমেল ফিস্ট করে ফেরান। মিনিটছয়েক পর বন্দরনগরীর মুফতা লাওয়ালের হেড ক্রসবারে লেগে ফিরে আসে। ৬৩ মিনিটে আরিফুর রহমানের পাস থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেদু ম্যাথিউ গোল করেন (১-০)।

প্রথম লেগে আরামবাগের কাছে ২-০ গোলে হেরেছিল চট্টগ্রাম আবাহনী। প্রিমিয়ার ফুটবল লিগে আজ দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ঢাকার বাইরে। বিকেল ৪টায় ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন। একই সময়ে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের প্রতিপক্ষ নোফেল স্পোর্টিং ক্লাব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×