গ্র্যান্ডমাস্টার্স দাবা

  স্পোর্টস রিপোর্টার ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গোয়া আন্তর্জাতিক গ্র্যান্ড মাস্টারস দাবার নবম রাউন্ডের খেলা শেষে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান পাঁচ পয়েন্ট, মিজানুর রহমান চার পয়েন্ট, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ সাড়ে তিন পয়েন্ট, মো. শওকত বিন ওসমান শাওন ও আনিসুজ্জামান জুয়েল তিন পয়েন্ট করে, মো. মঞ্জুর আলম আড়াই পয়েন্ট, আবজিদ রহমান দেড় পয়েন্ট ও যদুনাথ বিশ্বাস আধা পয়েন্ট পেয়েছেন। সোমবার অনুষ্ঠিত নবম রাউন্ডের খেলায় গ্র্যান্ড মাস্টার জিয়া আর্মেনিয়ার গ্র্যান্ড মাস্টার তের-সাহাকিয়ান সামভেলের কাছে হেরে যান। তাহসিন ভারতের ফিদে মাস্টার দেশপান্ডে অনিরুদ্ধকে হারিয়ে দেন।

ব্যাডমিন্টন আম্পায়ারিং

কোচেস কোর্স

সনদ পেলেন আন্তঃজেলা ব্যাডমিন্টন আম্পায়ারিং অ্যান্ড কোচেস ট্রেনিং কোর্সের প্রশিক্ষণার্থীরা। সোমবার ধানমণ্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে পাঁচ দিনব্যাপী কোর্স শেষে ২১ জেলার ২১ জনের হাতে সনদ তুলে দেন তথ্য সচিব এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। এ সময় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি এমপি, সিনিয়র সহ-সভানেত্রী আনজুমান আরা আকসির, সহ-সভানেত্রী ও ব্যাডমিন্টন সাব-কমিটির আহ্বায়ক কামরুন্নেছা আশরাফ দীনা এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী উপস্থিত ছিলেন। ট্রেনিং কোর্স পরিচালনা করেন জাতীয় ব্যাডমিন্টন কোচ মনোয়ার-উল-আলম বাবুল এবং ব্যাডমিন্টন আম্পায়ারিং কোচ নুরুজ্জামান লিটন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×