সোহেল যেন বাটলার

  এএফপি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৪৯ রানে জেতা ম্যাচে পাকিস্তানকে ভালো জায়গায় নিয়ে যান মিডলঅর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল। চার ম্যাচ পর দলে ফিরে ৫৯ বলে ৮৯ রান করেন তিনি। পাকিস্তান ৩০০ পার করে তার জন্যই। প্রথম ম্যাচের পর পাকিস্তান প্রথম একাদশ থেকে ছেঁটে ফেলে সোহেলকে। সেই ম্যাচে মাত্র আট রান করেছিলেন তিনি। টানা ব্যর্থ শোয়েব মালিকের মতো সিনিয়র ক্রিকেটারকে দলে রেখে দেয়া হয়। ভারতের বিরুদ্ধে হারের পর ঘরে-বাইরে সমালোচনা আরও তীব্র হওয়ায় টনক নড়ে সরফরাজদের।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে শোয়েবের পরিবর্তে সুযোগ পান সোহেল। লর্ডসে দুর্দান্ত কামব্যাক ইনিংসে পাকিস্তানকে তিনশ’র গণ্ডি পার করান তিনি। হন ম্যাচসেরা।

ম্যাচের পর সরফরাজ বলেছেন, ‘হারিস সোহেল দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। শেষ ১৫ ওভারে ব্যাটিং করেছে ঠিক জস বাটলারের মতো।

পাকিস্তান অধিনায়ক বলেন, ‘টিমগেমের জন্য এই জয়। ওপেনাররা ভালো শুরু এনে দিয়েছিল। হারিস তো ভালো করেছেই। আমির শুরুতেই ধাক্কাটা দিয়েছিল। বাকি কাজটা শাদাব আর ওয়াহাব করেছে।’

ভারতের বিপক্ষে বাজে পারফরম্যান্সের পর প্রবল সমালোচনার মুখে পড়ে পাকিস্তান দল। কোচ মিকি আর্থার বলছেন, ‘দক্ষিণ আফ্রিকার, বিপক্ষে এই জয়ে সমালোচকদের মুখ কিছু সময়ের জন্য হলেও বন্ধ করে দেবে।’ আর্থারের ভাষায়, ‘গণমাধ্যম, জনসাধারণ, সামাজিক প্রচার মাধ্যমের লোকেরা অবিশ্বাস্যভাবে আঘাত করেছে। আশা করি, তাদের জন্য যথাযথ প্রতিক্রিয়া জানানো হয়েছে।’ পাকিস্তানের জয়কে শাদাব সেই সমর্থকদের উৎসর্গ করেছেন, যারা দলের দুর্দিনেও পাশে থেকেছে। পাকিস্তানের পরের ম্যাচ বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×