মাহমুদউল্লাহর ইনজুরি

  স্পোর্টস রিপোর্টার ২৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বকাপে বাংলাদেশের পরের ম্যাচের আগে লম্বা বিরতি। আগামী ২ জুলাই বার্মিংহামের এজবাস্টনে ভারতের বিপক্ষে ম্যাচ। এদিকে চোটে পড়া মাহমুদউল্লাহকে নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ডান-পায়ের কাফ মাসলে চোট পেয়েছেন তিনি। সাত থেকে দশদিন বিশ্রামে থাকতে হবে তাকে। মাহমুদউল্লাহর স্ক্যান রিপোর্ট মঙ্গলবার পেয়েছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। রিপোর্ট বলছে, চোট গুরুতর নয়। আগামী কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এরপর তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো যাবে।

ফিজিও তিহান চন্দ্রমোহনের বরাত দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগ মঙ্গলবার জানায়, ‘মাহমুদউল্লাহ রিয়াদ নিচু স্তরের কাফ ইনজুরিতে আক্রান্ত। আগামী কয়েক দিন তার উন্নতি পর্যবেক্ষণ করা হবে। এরপর নিশ্চিত হওয়া যাবে তিনি বিশ্বকাপে পরের ম্যাচগুলোতে খেলতে পারবেন কি না।’ সোমবার সাউদাম্পটনের রোজ বোলে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ে নামার পরই চোট পান তিনি। ওই সময়ে ঠিকমতো রান নিতে পারছিলেন না। তারপরও ব্যথা নিয়ে ব্যাটিং করে গেছেন। মুশফিকুর রহিমের সঙ্গে গুরুত্বপূর্ণ জুটিও গড়েন। পরে ম্যাচে তিনি আর ফিল্ডিং করেননি। ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের আগে সময় আছে এক সপ্তাহ। মাহমুদউল্লাহ নিজে এই সময়ের মধ্যে ফিট হয়ে ভারত ম্যাচে মাঠে নামতে পারবেন বলে আত্মবিশ্বাসী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×