নেইমার কি সত্যিই বার্সায় ফিরবেন

  ওয়েবসাইট ১০ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

বার্সেলোনায় কি ফিরবেন নেইমার? নাকি ফিরবেন না? সম্ভাবনা কমছে। নেইমারের কাছে অন্য কোনো দলের প্রস্তাব নেই! এমনটাই বলেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। বার্সেলোনায় নেইমারের যাওয়ার খবর নাকি গুজব। ২০১৭ সালে পাঁচ বছরের চুক্তিতে বার্সা ছেড়ে পিএসজিতে এসেছিলেন নেইমার।

লিওনার্দো বলেছেন, ‘নেইমার তখনই পিএসজি ছাড়বে যখন তার কাছে ভালো প্রস্তাব আসবে। কিন্তু এখন পর্যন্ত আমরা জানি না নেইমারকে কোনো দল নিতে চায় কিনা। একদিনে এটা হওয়া সম্ভব নয়। নেইমার পিএসজি ছাড়তে চায়। কিন্তু ফুটবলে আজ একটা ঘটনা ঘটবে কাল অন্য কিছু হবে। অবাক লাগলেও এটাই সত্যি।’

এরপরই লিওনার্দো বলেছেন, ‘একটা বিষয় পরিষ্কার। নেইমারের সঙ্গে এখনও তিন বছরের চুক্তি রয়েছে। আমরা কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব পাইনি। নেইমারের সঙ্গেও আলোচনা হয়নি।’ গত সপ্তাহে অবশ্য বার্সেলোনা সভাপতি হোসেফ মারিয়া বার্তোমেউ বলেছেন, নেইমার স্পেনে ফিরতে চায়। কিন্তু পিএসজি ওকে বিক্রি করার ব্যাপারে উদাসীন।

জবাবে লিওনার্দো বলেছেন, ‘কোনো প্রস্তাব পাইনি। শুনেছি বার্সেলোনা কিনতে চায় নেইমারকে। আমরা সঠিক দাম পেলে নেইমারকে ছেড়ে দেব। কিন্তু সেই প্রস্তাবটাই তো আসেনি।’ এদিকে নির্দিষ্ট সময়ে অনুশীলনে যোগ না দেয়ায় নেইমারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারে পিএসজি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×