স্টার্কের রেকর্ড

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে কাল ইংলিশ পেসারদের মতো নতুন বলে আগুন ঝরাতে পারেননি অস্ট্রেলিয়ার গতি তারকা মিচেল স্টার্ক। তবে গড়েছেন দারুণ এক ব্যক্তিগত কীর্তি। পূর্বসূরি গ্লেন ম্যাকগ্রাকে ছাড়িয়ে এক বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট শিকারের নতুন রেকর্ড গড়লেন স্টার্ক। ২০০৭ বিশ্বকাপে ম্যাকগ্রা নিয়েছিলেন ২৬ উইকেট। এবার লিগপর্বেই ২৬ উইকেট নিয়ে সেই রেকর্ড স্পর্শ করেন অসি পেসার। বৃহস্পতিবার এজবাস্টনে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে জনি বেয়ারস্টোকে এলবিডব্লুর ফাঁদে ফেলে ম্যাকগ্রাকে ছাড়িয়ে গেলেন স্টার্ক। চলতি আসরে বেয়ারস্টো তার ২৭তম শিকার। ১৮তম ওভারে বেয়ারস্টোকে আউট করে ইংল্যান্ডের ১২৪ রানের উদ্বোধনী জুটি ভাঙেন স্টার্ক। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ উইকেট নিয়ে স্টার্কই আসরের সর্বোচ্চ উইকেট শিকারি। গত বিশ্বকাপেও সবচেয়ে বেশি ২২ উইকেট নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×