জেএফএ কাপের চূড়ান্তপর্ব আজ শুরু

  স্পোর্টস রিপোর্টার ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জেএফএ অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্ব শুরু হচ্ছে আজ। ছয় ভেন্যুর চ্যাম্পিয়ন ও সেরা দুটি রানার্সআপ দল অংশ নেবে এই পর্বে। আট দল দুই গ্রুপে বিভক্ত হয়ে লড়বে। দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল সেমিফাইনাল খেলবে। ১৮ জুন সেমিফাইনাল ও ১৯ জুন ফাইনাল। ১৭ জুন শেষ হবে গ্রুপপর্ব। গ্রুপের ম্যাচের পরদিনই সেমিফাইনাল। কোনো বিরতি ছাড়াই পরদিন ফাইনাল অনুষ্ঠিত হবে।

তড়িঘড়ি করে শেষ করা প্রসঙ্গে বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আমরা ২০ জুন শুরু করব ইউনিসেফের অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল। তাছাড়া এসএ গেমসের জন্য ঢাকার সব ক্রীড়া স্থাপনার আবাসন বিওএর অধীনে। এজন্য মেয়েদের কষ্ট করে কমলাপুরে রাখতে হচ্ছে।’ চূড়ান্ত পর্বের সব ম্যাচ কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বাফুফে ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×