শিরোপার আরও কাছে বসুন্ধরা

  স্পোর্টস রিপোর্টার ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিমিয়ার ফুটবল লিগের শিরোপা জয়ের পথে ছুটছে বসুন্ধরা কিংস। তাদের সঙ্গে কাল জিতেছে শেখ রাসেল এবং রহমতগঞ্জও। দুটি হ্যাটট্রিক হয়েছে এদিন। মঙ্গলবার নীলফামারীতে নিজেদের মাঠে মতিন মিয়ার হ্যাটট্রিকের সুবাদে ব্রাদার্স ইউনিয়নকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে বসুন্ধরা। নোয়াখালীতে নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল ওদউইনের হ্যাটট্রিকের সহায়তায় স্বাগতিক নোফেলকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। আর ঢাকায় রহমতগঞ্জ ৩-২ গোলে জিতেছে বিজেএমসির বিপক্ষে। গোপালগঞ্জে স্বাগতিক মুক্তিযোদ্ধাকে ১-১ গোলে রুখে দিয়েছে আরামবাগ।

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ব্রাদার্সের বিপক্ষে প্রথম হ্যাটট্রিক করেন স্থানীয় ফরোয়ার্ড মতিন মিয়া। ৩৯, ৪৯ ও ৬৭ মিনিটে গোল তিনটি করেন মতিন মিয়া। মোহাম্মদ ইব্রাহিম ও আলমগীর কবির রানা বাকি দুই গোল করেন। এ জয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান সুসংহত করল বসুন্ধরা। ১৬ পয়েন্ট নিয়ে তলানিতে ব্রাদার্স।

নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে রাফায়েল ওদউইনের হ্যাটট্রিকে শেখ রাসেল ৪-০ গোলে হারায় নোফেলকে। রাফায়েল ৪৩, ৭৯ ও ৮৫ মিনিটে তিনটি গোল করেন। অপর গোলটি করেন বিপলু আহমেদ। এ জয়ে ৪২ পয়েন্ট নিয়ে সাইফকে হটিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো শেখ রাসেল। ১৬ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে নোফেল। ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কষ্টার্জিত জয় পেয়েছে রহমতগঞ্জ। বিজেএমসিকে ৩-২ গোলে হারায় তারা। কঙ্গোর ফরোয়ার্ড সিও জুনাপিও দুটি এবং রাকিবুল ইসলাম এক গোল করেন বিজয়ীদের হয়ে। বিজেএমসির দুই গোলদাতা আল আমিন এবং ওতাবেক। এদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আরামবাগকে রুখে দিয়েছে মুক্তিযোদ্ধা। পল এমিল ৬৭ মিনিটে গোল করলে এগিয়ে যায় আরামবাগ (১-০)। ৮৫ মিনিটে সেই গোল শোধ দিয়ে মুক্তিযোদ্ধাকে এক পয়েন্ট এনে দেন ইয়ামুসা কামারা (১-১)।

প্রিমিয়ার লিগে এ পর্যন্ত নয়টি হ্যাটট্রিক হয়েছে। বসুন্ধরার মতিন মিয়া ষষ্ঠ ও শেখ রাসেলের রাফায়েল ওদউইন সপ্তম হ্যাটট্রিকম্যান। এর মধ্যে নোফেল স্পোর্টিং ক্লাবের গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার দুটি হ্যাটট্রিক রয়েছে। বাকি চারটি হ্যাটট্রিক করেন মুক্তিযোদ্ধার আইভরিকোস্টের বাল্লো ফেমোসা, আরামবাগের জাহিদ হোসেন এবং ঢাকা আবাহনীর নাবীব নেওয়াজ জীবন ও নাইজেরিয়ান সানডে সিজোবা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×