ওয়ালশের বিশেষ প্রস্তুতি ক্যাম্পে ১৪ পেসার

  স্পোর্টস রিপোর্টার ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশের অধীনে বিশেষ প্রস্তুতি ক্যাম্পে অংশ নিচ্ছেন ১৪ পেসার। একই সঙ্গে ডাক পেয়েছেন পাঁচ ব্যাটসম্যানও। আজ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে বিশেষ অনুশীলন ক্যাম্প। টানা অনুশীলনের মধ্যে একদিন বিশ্রাম পাবেন ক্রিকেটাররা। সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হবে আড়াই ঘণ্টার বিশেষ ক্যাম্প। দক্ষিণ আফ্রিকা সফর থেকেই বাংলাদেশের পেস বোলাররা হতাশাজনক পারফরম্যান্স করছেন। দেশের মাটিতেও ভালো করতে পারেননি তারা। তাই পেসারদের উন্নতির জন্য এই ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি। ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড়দের মধ্যে বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান পাকিস্তান সুপার লীগে (পিএসএল) খেলতে আরব আমিরাতে গেছেন। একই কারণে সাব্বির রহমানও ক্যাম্পে নেই।

১৪ পেস বোলার : তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, মোস্তাফিজুর রহমান, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি, মোহাম্মদ সাইফউদ্দিন, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, এবাদাত হোসেন, হাসান মাহমুদ, মো. রবিউল, খালেদ মাহমুদ, কাজী অনিক ও হাসান আলী।

পাঁচ ব্যাটসম্যান : ইমরুল কায়েস, সৌম্য সরকার, আরিফুল হক, সাব্বির রহমান ও জাকির হাসান।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.