জয়পুরহাটে জেএসপিএল লিগে গ্লার্ডিয়র্স চ্যাম্পিয়ন

  জয়পুরহাট প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাটে জামালগঞ্জ হাইস্কুল প্রিমিয়ার ক্রিকেট (জেএসপিএল) লিগের ফাইনাল খেলায় ‘সুপার কিংস’কে নয় উইকেটে হারিয়ে ‘গ্লার্ডিয়র্স’ চ্যাম্পিয়ন হয়েছে। জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ উচ্চবিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে জামালগঞ্জ বড় মাঠে অনুষ্ঠিত জেএসপিএল ক্রিকেট লিগের ফাইনাল খেলায় টসে জিতে গ্লার্ডিয়র্স প্রতিপক্ষ সুপার কিংসকে ব্যাট করার আমন্ত্রণ জানায়। সুপার কিংস প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে আট উইকেটে ৩৯ রান করে। জবাবে গ্লার্ডিয়র্স ৪০ রানের টার্গেট তাড়া করে খেলতে নেমে সাত ওভার এক উইকেটে সহজেই ৪০ রান তুলে নেয়। ফলে নয় উইকেটের সহজ জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় তারা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি জামালগঞ্জ উচ্চবিদ্যালয়ের সাবেক ছাত্র ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আহসান কবিরসহ অন্য অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল এবং দু’দলের খেলোয়াড়দের হাতে ট্রফি, মেডেল ও প্রাইজমানি তুলে দেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×