হাসারাঙ্গায় হাসল লংকানরা

  স্পোর্টস রিপোর্টার ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দলকে প্রথম ম্যাচে উড়িয়ে দিল সফররত শ্রীলংকা ইমার্জিং দল। রোববার বিকেএসপিতে ভানিদু হাসারাঙ্গার অলরাউন্ড পারফরম্যান্সে ১৮৬ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে অতিথিরা। ৩০৫ রানের লক্ষ্য তাড়ায় ২৮.৩ ওভারে ১১৮ রানে গুটিয়ে যায় নাজমুল হোসেন শান্তর দল।

টস জিতে ব্যাট করতে নেমে ৫৯ রানে পাথুম নিসানকা ও সাদুন বিরাক্কডিকে হারায় শ্রীলংকা। দুই ওপেনারকেই বিদায় করেন বাঁ-হাতি পেসার শফিকুল ইসলাম। ৭৯ বলে সাত চার ও দুই ছক্কায় ৭১ রানের জুটি গড়ে দলকে কক্ষপথে ফেরান অধিনায়ক চারিথ আসালংকা। শেষরদিকে ঝড় তোলেন হাসারাঙ্গা ও আশেন বান্দারা। শেষ সাত ওভারে ৭৮ রান তুলে শ্রীলংকা তিনশ’ পার করে। ৪৬ বলে সাত চার ও তিন ছক্কায় ৭০ রান করেন হাসারাঙ্গা। ১৭ বলে ২৯ রানে অপরাজিত থাকেন বান্দারা।

বড় লক্ষ্য তাড়ায় বাংলাদেশ এইচপি দলের ওপেনার সাইফ হাসান ছাড়া আর কেউ বড় স্কোর করতে পারেননি। আট ব্যাটসম্যানই দুই অঙ্কের আগে আউট হন। ছয় চারে ৭০ বলে ৫০ রান করেন সাইফ। এই ওপেনার ছাড়া দুই অঙ্কে যান শুধু আফিফ হোসেন ও মাহিদুল ইসলাম। মাত্র ১২ রানে চার উইকেট নিয়ে সফরকারীদের সেরা বোলার হাসারাঙ্গা। বুধবার একই ভেন্যুতে সিরিজ বাঁচানোর লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ হাই পারফরম্যান্স দল।

সংক্ষিপ্ত স্কোর

শ্রীলংকা ইমার্জিং দল ৩০৪/৭, ৫০ ওভারে (বিরাক্কডি ৩১

আসালংকা ৭১, আশান ৩৩, মেন্ডিস ২৮, হাসারাঙ্গা ৭০

বান্দারা ২৯*। শহিদুল ২/৭১, শফিকুল ২/২২)।

বাংলাদেশ এইচপি দল ১১৮/১০, ২৮.৩ ওভারে (সাইফ ৫০

আফিফ ১৯, মাহিদুল ১০। ফার্নান্দো ২/২৮, তুষারা ২/২১

আপন্সো ২/২৫, হাসারাঙ্গা ৪/১২)।

ফল : শ্রীলংকা ইমার্জিং দল ১৮৬ রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : ভানিদু হাসারাঙ্গা (শ্রীলংকা)।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×