এসে গেছেন ডমিঙ্গো

  স্পোর্টস রিপোর্টার ২১ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডমিঙ্গো

সকালে এলেন চার্লস ল্যাঙ্গেভেল্ট, বাংলাদেশ দলের নতুন পেস বোলিং কোচ। বিকেলে নগরীর আতিথ্য গ্রহণ করলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। দু’জনেরই অস্থায়ী ঠিকানা হয়েছে গুলশানের পাঁচতারা হোটেল আমারিতে।

আজ সকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হবেন ডমিঙ্গো ও ল্যাঙ্গেভেল্ট। দুই দক্ষিণ আফ্রিকানের বাংলাদেশ অধ্যায় আজই শুরু হচ্ছে। আরেক দক্ষিণ আফ্রিকান ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি আগে থেকেই আছেন। তিনি আসবেন দিনকয়েক পর। আর সুনীল যোশির জায়গায় দলের নতুন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি আগামী নভেম্বরে ভারত সফরের আগে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন।

মঙ্গলবার সকাল ৯টায় ল্যাঙ্গেভেল্ট এবং বিকেল ৫টায় ডমিঙ্গো এসে পৌঁছেন শাহজালালে। দু’জনকেই স্বাগত জানান বিসিবির পরিচালকরা। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে উড়াল দিয়ে প্রায় ৩৬ ঘণ্টা আকাশভ্রমণ শেষে ঢাকায় অবতরণ করেন ৪৪ বছর বয়সী ডমিঙ্গো। তিনি স্টিভ রোডসের স্থলাভিষিক্ত হয়েছেন। ল্যাঙ্গেভেল্ট এসেছেন কোর্টনি ওয়ালশের জায়গায়। বিশ্বকাপের পর বিদায় করে দেয়া হয় রোর্ডসকে। ওয়ালশের চুক্তি নবায়ন করা হয়নি।

এদিকে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি সাকিব, তামিমদের নতুন কোচ। আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিনি আনুষ্ঠানিকভাবে কথা বলবেন গণমাধ্যমের সঙ্গে। গত শনিবার বিসিবি বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে ডমিঙ্গোর নাম ঘোষণা করে। তার সঙ্গে চুক্তি হয়েছে দু’বছরের জন্য। ২০ হাজার ডলারেরও কম বেতনে কাজ করতে রাজি হয়েছেন এই সাবেক প্রোটিয়া কোচ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×