পাকিস্তানকে ফিরিয়ে দিলেন হেসন

  জিও টিভি ২২ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হেসন

বিশ্বকাপের পর কোচ মিকি আর্থারকে বিদায় করে দিয়েছে পাকিস্তান। এরপর থেকে পছন্দের বিদেশি কোচ খুঁজে পাচ্ছে না তারা। ২৬ আগস্টের মধ্যে আবেদনের আহ্বান জানিয়ে কোচের খোঁজে নেমেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অনেক আবেদন জমা পড়লেও বড় মাপের কোচরা তেমন আগ্রহ দেখাচ্ছেন না পাকিস্তানে যেতে।

পিসিবির পছন্দের তালিকায় নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন, ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান কোচ ডিন জোন্সের নাম থাকলেও দু’জনের কাছ থেকেই সাড়া পায়নি তারা। বোর্ডের প্রস্তাবিত বেতন-ভাতা কাঠামো পছন্দ হয়নি নামি কোচদের। তার সঙ্গে রয়েছে নিরাপত্তার বিষয়টিও। দু’দিক বিবেচনা করে সবাই নিজেদের দূরে সরিয়ে রাখছেন।

হেসন পাকিস্তানের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। এমনটাই জানাচ্ছে নিউজিল্যান্ডের মিডিয়া। দেশটির ‘স্টাফ ডট কো ডট এনজেড’ পত্রিকার খবর, পাকিস্তানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সাবেক কিউই কোচ। কারণ তিনি আন্তর্জাতিক কোচিংয়ে সারা বছর থাকতে চান না। ২০১২-১৮তে নিউজিল্যান্ডের কোচ ছিলেন হেসন। তার অধীনেই প্রথম বিশ্বকাপের ফাইনালে খেলে কিউইরা।

ছয় বছর সফলভাবে কাটানোর পর গত বছর সরে দাঁড়ান তিনি। হেসন বাংলাদেশ কিংবা ভারতের কোচ হতে আগ্রহী ছিলেন। গত সপ্তাহে দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গোকে বাংলাদেশ এবং ভারত রবি শাস্ত্রীকে প্রধান কোচ হিসেবে নিয়োগ করেছে। এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কিংস ইলেভেন পাঞ্জাবের কোচের পদ ছেড়ে দিয়েছেন হেসন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×