টিটির ক্যাম্প শুরু আজ

  স্পোর্টস রিপোর্টার ২৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসের অনুশীলন ক্যাম্প আজ শুরু করছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন। নিজস্ব আবাসন ব্যবস্থা তৈরি করায় শহীদ তাজউদ্দীন আহমদ ইনডোর স্টেডিয়ামেই থাকতে এবং নিরবচ্ছিন্ন অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা। র‌্যাংকিং অনুযায়ী পুরুষ ও নারী দলের আটজন করে খেলোয়াড় ক্যাম্পে ডাকা হয়েছে। তারা হলেন- পুরুষ বিভাগে আনসারের মানস চৌধুরী, খোন্দকার মাহবুব বিল্লাহ, জাবেদ আহমেদ, মাসুদ রানা পরাগ ও ইমরান হোসেন হৃদয়, সেনাবাহিনীর হাসিবুর রহমান, নড়াইলের মাহমুদুজ্জামান শাহেদ ও রংপুরের মুনতাসিন আহমেদ হৃদয়। স্ট্যান্ডবাই রয়েছেন আনসারের মুফরাদুল খায়ের হামজা ও জুবায়ের আহমেদ এবং সেনাবাহিনীর নাসির খান ও রিফাদ মাহমুদ সাব্বির। অন্যদিকে নারী বিভাগে সেনাবাহিনীর রহিমা আক্তার, নওরিন সুলতানা মাহী, সালেহা পারভীন ও সিন্ধা সুলতানা এবং আনসারের মৌমিতা আলম রুমি, সোনম সুলতানা সোমা, সাদিয়া রহমান মৌ ও আঁখি আক্তার সিনথী। স্ট্যান্ডবাই রয়েছেন সেনাবাহিনীর তামান্না হোসেন ও সুমাইয়া সুলতানা ঐশী এবং শারমিন আখতার। আজ সকাল ১০টায় ক্যাম্প ইনাচার্জ শামসুল আলম আনুর কাছে রিপোর্ট করতে বলা হয়েছে ডাক পাওয়া খেলোয়াড়দের। প্রত্যেকদিন সকাল ও বিকেল দু’বেলা অনুশীলন চলবে স্থানীয় কোচের তত্ত্বাবধানে। এসব তথ্য জানিয়েছেন ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×