অনুশীলনে যোগ দিলেন সাকিব

  স্পোর্টস রিপোর্টার ২৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাকিব

ইংল্যান্ড বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর বিশ্রামে ছিলেন সাকিব আল হাসান। শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলেননি তিনি। চারদিনের কন্ডিশনিং ক্যাম্পেও ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার। শনিবার শুরু হওয়া স্কিল ক্যাম্পে যোগ দিলেন টেস্ট ও টি ২০ দলের অধিনায়ক। বাঁ-হাতি অলরাউন্ডারের প্রথমদিনের একটা বড় সময় কেটেছে নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে।

ছুটির মধ্যে মাকে নিয়ে হজ পালন করেছেন সাকিব। এরপর যান যুক্তরাষ্ট্রে। আগেরদিন রাতে সপরিবারে দেশে ফিরেছেন। কাল নেমে পড়লেন অনুশীলনে। নতুন কোচ ডমিঙ্গোর সঙ্গে এর আগে কথা হয়নি তার। কাল অনুশীলনের সময় সাকিবকেই বেশি সময় দিলেন ডমিঙ্গো। এছাড়া কাল পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্টের সঙ্গেও তার প্রথম দেখা হল। সাকিবের সঙ্গে এদিন ফিল্ডিং কোচ রায়ান কুকও যোগ দিয়েছেন।

ক্যাম্পে যোগ দিয়েছেন সদ্য বিবাহিত লিটন দাসও। বাংলাদেশের কোচ হওয়ার পর প্রথম সংবাদ সম্মেলনেই ডমিঙ্গো বলেছিলেন, তার প্রথম কাজ খেলোয়াড়দের সঙ্গে ভালো সম্পর্ক স্থাপন করা। কাল সাকিবের সঙ্গে প্রাণবন্ত আলোচনা সারলেন নতুন কোচ। দলের সেরা খেলোয়াড়কে পেয়ে কিছুটা উচ্ছ্বসিতও ছিলেন ডমিঙ্গো।

এদিকে শিগগিরই আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি। টেস্ট দল নির্বাচনের জন্য কাল আলোচনায় বসেছিলেন প্রধান কোচ, সাকিব, দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার সুমন এবং ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। দল নির্বাচনের সঙ্গে তারা সবাই জড়িত রয়েছেন। সাকিব না থাকায় এ ক’দিন আলোচনা হয়নি।

৫ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট শুরু হবে। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত স্কিল অনুশীলনের পর ৩০ ও ৩১ আগস্ট ক্যাম্পে থাকা ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে নিজেদের মধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×