জাতীয় স্কুল ক্রিকেট ঢাকা মেট্রো পর্ব শুরু

  স্পোর্টস ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে ঢাকা মেট্রো পর্বের খেলা শুরু হয়েছে। উদ্বোধনী দিনে জয় পেয়েছে সাবেক জাতীয় চ্যাম্পিয়ন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। তারা আলি আহমেদ স্কুল অ্যান্ড কলেজকে ছয় উইকেটে হারিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল বিশ্ববিদ্যালয় মাঠে প্রথমে ব্যাট করে ৩৯ ওভারে ১৯৩ রান তোলে আলি আহমেদ স্কুল অ্যান্ড কলেজ। ইনিংসসেরা ৮১ রান আসে ফায়েজ আহমেদের ব্যাট থেকে। সাকিব হাসান রবি করে ২৫ রান। দুটি করে উইকেট পেয়েছে উইলসের আশিকুর রহমান, মেহেদি হোসেন প্রিন্স আর কায়কোবাদ মিহাল।

১৯৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই জাহিদুলকে হারায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। আফনান ইসলাম করে ম্যাচসেরা ৮৭ রান। ৩৯ রান করে আরাফাত হোসেন। ১৬ ওভার আর ছয় উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে মেহরাব হোসেন অপি আর খালেদ মাহমুদের উত্তরসূরিরা।

রোববার প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের ঢাকা মেট্রো রাউন্ডের উদ্বোধন করেন প্রাইম ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ এহসান হাবিব। উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছয় বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে স্কুল ক্রিকেটের জাতীয় আসরের পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক লিমিটেড। প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের ২০১৬-১৭ আসর থেকে

অনূর্ধ্ব-১৫ জাতীয় দলে সুযোগ পেয়েছে ১৪ ক্রিকেটার। অনূর্ধ্ব-১৭ স্কোয়াডে খেলছেন গেল আসরের ১৫ ক্রিকেটার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×