মোস্তাফিজদের টানা দ্বিতীয় হার

  যুগান্তর ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিএসএলে নিজের দ্বিতীয় ম্যাচে উইকেটশূন্য থাকলেন মোস্তাফিজুর রহমান। আরেকটি হারের স্বাদ পেয়েছে তার দল লাহোর কালান্দার্স। দুবাইয়ে শনিবার রাতে ম্যাচে লাহোরকে নয় উইকেটে হারায় কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ১২০ রানের লক্ষ্য ৩৬ বল বাকি থাকতে পেরিয়ে যায় দলটি। পঞ্চম ওভারে এক উইকেটে ৫৯ রান করা লাহোর শেষের ব্যাটিং ব্যর্থতায় কোনোমতে ছাড়ায় একশ’। শেন ওয়াটসন ঝড়ে সহজেই জিতে যায় কোয়েটা। এদিন দুটি ওভার করার সুযোগ পান নিজের প্রথম ম্যাচে দুই উইকেট নেয়া মোস্তাফিজ। তার ওপর চড়াও হতে পারেননি কোয়েটার ব্যাটসম্যানরা। প্রথম ওভারে বাংলাদেশের বাঁ-হাতি পেসার দেন ছয় রান। পরেরটিতে চার। দলের সবচেয়ে মিতব্যয়ী বোলার মোস্তাফিজই।

রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ

দু’বছরের নির্বাসন কাটিয়ে আবার আইপিএলের মূলস্রোতে ফিরেছে রাজস্থান রয়্যালস। নতুন করে দলও তৈরি করেছে দারুণভাবে। ফিরিয়ে আনা হয়েছে শেন ওয়ার্নকে। যার হাত ধরে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। এবার তিনি ফিরছেন মেন্টর হিসেবে। আর সেই দলেরই অধিনায়ক বেছে নেয়া হল অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথকে।

একমাত্র স্মিথই যাকে ধরে রেখেছিল রাজস্থান। ২০১৩তে রাজস্থানের হয়ে খেলেছিলেন স্মিথ। যে কারণে তাকে ধরে রাখতে পারে এই ফ্র্যাঞ্চাইজি। অতীতে রাজস্থানের হয়ে অধিনায়কত্বও করেছেন তিনি। তবে সম্পূর্ণ সময়ের জন্য নয়। এবার সেটাই তুলে দেয়া হল তার হাতে। এবার রাজস্থান রয়্যালসের মাথায় থাকছে দুই অস্ট্রেলিয়ান। ওয়েবসাইট।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.