কামরাঙ্গীরচরে শেখ রাসেল আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্ট

  কামরাঙ্গীরচর প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কামরাঙ্গীরচরে কুড়ারঘাটে শেখ রাসেল আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে লিটল স্টারের ১৭৫ রান টপকে জয়ী হয় আশ্রাফাবাদ উচ্চবিদ্যালয়। তৃতীয় ম্যাচে রাফিউ প্রি-ক্যাডেট হাইস্কুলের ৯৯ রান টপকে জয়ী হয় ওয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়।

নিজ নিজ বিদ্যালয়ের সমর্থনে আসা শিক্ষার্থীরা বিদ্যালয়ের ইউনিফর্ম পরে এবং ঢোল বাজিয়ে মাঠে প্রবেশ করে। মাঠের দর্শক ও ওয়াজ উদ্দিন স্কুলের সিনিয়র শিক্ষক জসিম উদ্দিন জয় যুগান্তরকে বলেন, ‘আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্ট একটি ব্যতিক্রম আয়োজন।’ ‘আধুনিক স্মার্ট ফোন, ইন্টারনেট ও ফেসবুকের অপব্যবহার পরিহার করি ক্রিকেট আনন্দে মাতি’ এ স্লোগানকে ধারণ করে টুর্নামেন্টের আয়োজক ও ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন। টুর্নামেন্টের আয়োজক কমিটির সভাপতি মো. খোরশেদ আলম খুশি এবং সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মিন্টু।

সোনারগাঁয়ে বার্ষিক ক্রীড়া

যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ

রোববার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সুবর্ণগ্রাম ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক সাহিত্যিক ও গবেষক শামসুদ্দোহা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার

(সোনারগাঁ) আল আমিন তুষার,

কবি রহমান মুজিব, কেন্দ্রীয় গণবিদ্যালয়ের অধ্যক্ষ আফতাবুর রহমান, কমরেড শংকর দাস।

আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজের আন্তঃহাউস ক্রীড়া

রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি পরিচালিত আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে রোববার। স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও রংপুর চেম্বার প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি রংপুর চেম্বারের সাবেক প্রেসিডেন্ট ও আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক সভাপতি মো. মোছাদ্দেক হোসেন বাবলু। রংপুর ব্যুরো।

কাউখালীতে বার্ষিক ক্রীড়া

উপজেলার ৩৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে রোববার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিয়ালকাঠি ইউনিয়নের চেয়ারম্যান সিকদার মো. দেলোয়ার হোসেন, উপজেলা শিক্ষা অফিসার জসিম আহম্মেদ, ম্যানেজিং কমিটির সভাপতি মো. মশিউর রহমান মিল্টন। কাউখালী প্রতিনিধি।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.