এপ্রিলে মালদ্বীপ যাবে টিটি দল

  স্পোর্টস রিপোর্টার ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাউথ এশিয়ান জুনিয়র টেবিল টেনিসে এবারও অংশ নেবে বাংলাদেশ। আগের আসরগুলোতে ব্রোঞ্জপদক জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে চায় টিটি ফেডারেশন। সে লক্ষ্যে এপ্রিলে অনুষ্ঠেয় সাউথ এশিয়ান জুনিয়র টিটিতে অংশ নিতে মালদ্বীপ পাঠানো হবে জুনিয়র টিটি দল। জুনিয়র অনূর্ধ্ব-১৮ এবং ক্যাডেট অনূর্ধ্ব-১৫ বিভাগে অংশ নেবেন ১১ জন খেলোয়াড়।

সাউথ এশিয়ান জুনিয়র টিটিতে ছয় বছর ধরে পদক জিতে আসছে বাংলাদেশ। সর্বশেষ গত বছর শ্রীলংকায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টে চারটি ব্রোঞ্জপদক জিতেছে ক্ষুদে ক্রীড়াবিদরা। ক্যাডেট গ্রুপে একক ও দলগতে এবং জুনিয়র গ্রুপে দলগত ও দ্বৈতে পদক নিয়ে দেশে ফিরেছিল তারা। আগামী ২০-২২ এপ্রিল মালদ্বীপের রাজধানী মালেতে অনুষ্ঠিত হবে সাউথ এশিয়ান জুনিয়র টিটি চ্যাম্পিয়নশিপ। এ টুর্নামেন্টে বাংলাদেশ থেকে জুনিয়র অনূর্ধ্ব-১৮ গ্রুপে চারজন বালক এবং ক্যাডেট-১৫ গ্রুপে চারজন বালক ও তিনজন বালিকা অংশ নেবে। জুনিয়র গ্রুপে একক, দ্বৈত ও দলগতে, ক্যাডেট গ্রুপের বালক বিভাগে একক, দ্বৈত ও দলগতে এবং বালিকা বিভাগে একক ও দলগত ইভেন্টে খেলবে লাল-সবুজের ক্ষুদে খেলোয়াড়রা।

তবে ইভেন্ট নির্দিষ্ট হলেও দক্ষিণ এশীয় এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশের সংখ্যা এখনও নির্ধারিত হয়নি। জানালেন টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি শামসুল আলম। তার কথায়, ‘প্রতিবারের মতো এবারও আমাদের এই টুর্নামেন্টে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে ক’টি দেশ অংশ নিচ্ছে তা চূড়ান্ত হয়নি। এখন পর্যন্ত কারো নিবন্ধন নেয়া হয়নি।’ তিনি যোগ করেন, ‘আমন্ত্রণ পাওয়ার পর আমরা কার্যনির্বাহী কমিটির সভায় আলোচনা করেছি। সেখানেই সিদ্ধান্ত হয়েছে টুর্নামেন্টে অংশ নেয়ার। আমরা ১১ সদস্যের খেলোয়াড় দল পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। তবে খেলোয়াড় নির্বাচন এখনও হয়নি। পরবর্তী সভায় আমরা খেলোয়াড় বাছাই করব।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×