মুশফিক-সাব্বিরদের বিসিবি একাদশকে হারাল জিম্বাবুয়ে

  স্পোর্টস রিপোর্টার ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিসিবি একাদশে ছিলেন না মুশফিকুর রহিম। টেস্টে হতাশ্রী পারফরম্যান্সের পর রানে ফিরতে মরিয়া এই উইকেটকিপার-ব্যাটসম্যান। টি ২০ ত্রিদেশীয় সিরিজের আগে ফতুল্লায় জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে করেছেন ২৬ বলে ২৬ রান। সাব্বির রহমানও রান পেয়েছেন। তবে দু’জনের কেউই টি ২০ মেজাজে দ্রুত রান তুলতে পারেননি। ওপেনার নাঈম শেখ কিছুটা আক্রমণাত্মক খেলেছেন। টি ২০ ত্রিদেশীয় সিরিজের প্রথম দু’ম্যাচের জন্য ঘোষিত দলের পাঁচজন কাল বিসিবি একাদশের হয়ে খেলেছেন। জিম্বাবুয়ের কাছে সাত উইকেটে হেরেছে স্বাগতিকরা। প্রথমে ব্যাট করে বিসিবি একাদশ সাত উইকেটে ১৪২ রান করে। জবাবে ১৬ বল বাকি থাকতে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় জিম্বাবুয়ে।

বাংলাদেশের প্রথম পাঁচ ব্যাটসম্যানই দুই অঙ্কের রান করেন। ওপেনার সাইফ হাসান ১৯ বলে ২১ এবং নাঈম শেখ ১৪ বলে পাঁচ চারে করেন ২৩ রান। তৃতীয় উইকেটে সাব্বির ও মুশফিক ৫৩ রানের জুটি গড়েন। টি ২০ দলে ফেরা আফিফ হোসেনও ভালো করতে পারেননি। আট বলে ১০ করেন তিনি। শেষ দিকে দ্রুত রান না হওয়ায় সাত উইকেটে ১৪২ রানে থামে বিসিবি একাদশ। জিম্বাবুয়ের শন উইলিয়ামস তিনটি ও মাদজিভা দুটি উইকেট নেন।

মাঝারি মানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্রেন্ডন টেলর ও টিমিচেন মারুমার ব্যাটে অনায়াসে জয় তুলে নেয় জিম্বাবুয়ে। বোলারদের মধ্যে

সফল শুধু আফিফ। ১৯ রানে তিনটি উইকেটই নেন তিনি। টেলরের ৪৪ বলে ৫৭* এবং মারুমার ২৮ বলে ৪৬* রানে তিন উইকেট হারিয়ে ১৭.২ ওভারে জয় পায় জিম্বাবুয়ে। আগামীকাল ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে।

সংক্ষিপ্ত স্কোর

বিসিবি একাদশ ১৪২/৭, ২০ ওভারে (সাইফ হাসান ২১, নাঈম শেখ ২৩, সাব্বির রহমান ৩০, মুশফিকুর রহিম ২৬, আফিফ হোসেন ১০। শন উইলিয়ামসন ৩/১৮, মাদজিভা ২/৩৫)। জিম্বাবুয়ে ১৪৪/৩, ১৭.২ ওভারে (ব্রেন্ডন টেলর ৫৭*, হ্যামিল্টন মাসাকাদজা ৩১, মারুমা ৪৬*। আফিফ হোসেন ৩/১৯)। ফল: জিম্বাবুয়ে ৭ উইকেটে জয়ী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×