ফিরবেন না মাশরাফি

  স্পোর্টস রিপোর্টার ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগেই নিশ্চিত হয়েছিল যে, মাশরাফি মুর্তজা আন্তর্জাতিক টি ২০ ক্রিকেটে ফিরবেন না। তার পরও যদি-কিন্তু নিয়ে আলোচনা চলছিল। মাশরাফি বিসিবিকে কী বলেছেন তার সঠিক উত্তরও পাওয়া যাচ্ছিল না। অবশেষে সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান জানালেন, আন্তর্জাতিক টি ২০ ক্রিকেটে ফেরার ব্যাপারে মাশরাফি না করে দিয়েছেন। এ নিয়ে কাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বোর্ড সভাপতি বলেন, ‘আগের সিরিজেই তাকে আমি ব্যক্তিগতভাবে খেলতে বলেছিলাম। সে আগ্রহ দেখায়নি। এবারও তার কাছে খবর পাঠানো হয়েছে, মিডিয়ার মাধ্যমেও দেখেছে। আমার জানা মতে সে না করে দিয়েছে। সেজন্য মাশরাফিকে শ্রীলংকা সফরে আমরা চিন্তা করিনি।’

গত বছর শ্রীলংকা সফরেই বোর্ডের চাপে আন্তর্জাতিক টি ২০ ক্রিকেট থেকে অবসর নিতে বাধ্য হন মাশরাফি। অথচ এক বছর পরই আরেকটি শ্রীলংকা সফরের আগে তার প্রয়োজনীয়তা অনুভব করেছে বোর্ড। একটি সূত্র জানিয়েছে, বোর্ড সভাপতি যদি মাশরাফিকে নিজে ডেকে নিয়ে অনুরোধ করতেন, তাহলে দেশের স্বার্থে হয়তো না করতে পারতেন না তিনি। এবার তাকে ফেরার কথা বলেছিলেন মূলত বিসিবির দুই পরিচালক ইসমাইল হায়দার মল্লিক ও খালেদ মাহমুদ। মাশরাফিকে ফেরানোর জন্য নাজমুল হাসানেরও সায় ছিল।

নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি ২০ টুর্নামেন্টে বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ (সাকিবের অনুপস্থিতিতে অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, আবু জাহেদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও নাজমুল ইসলাম অপু।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.