বিশ্বনাথে ফুটবল মোহামেডান চ্যাম্পিয়ন

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের বিশ্বনাথে কাশিমপুর মাঠে সাথী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত প্রথম নুনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রোববার উপজেলার দশঘর ইউনিয়নের কাশিমপুর মাঠে হয়ে গেল। টুর্নামেন্টের ফাইনালে মোহামেডান স্পোর্টিং ক্লাব (পশ্চিম চান্দশিরকাপন) ১-০ গোলে বিএফসি বিশ্বনাথকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সাথী স্পোর্টিং ক্লাবের আহ্বায়ক শাহীন আহমদের সভাপতিত্বে এবং সদস্য সচিব মিছবাহ খান ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ নূরের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আবদুল মোমেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এসএম নুনু মিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন সেলিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দিরাই উপজেলার রফিনগর ইউপির সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী। আরও বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউপির প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব ও উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল। বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.