আইসিসির অনুরোধে ভারতের ‘না’

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) আইসিসি অনুরোধ জানিয়েছিল কলকাতায় আইপিএলের একটি ম্যাচের সময় পরিবর্তনের জন্য।

বিসিসিআই সেই অনুরোধে সাড়া দেয়নি। ২২ থেকে ২৬ এপ্রিল কলকাতায় বসবে আইসিসির বার্ষিক সাধারণ সভা। দীর্ঘদিন পর কলকাতায় আইসিসির এত বড় আসর বসছে। সেসময় চলবে আইপিএলও। আর সে কারণেই আইসিসি চেয়েছিল যাতে সংস্থার সদস্যরা মাঠে গিয়ে ম্যাচ দেখতে পারেন। তাই এ অনুরোধ করা হয়েছিল।

কিন্তু আইপিএলএ’র সূচি অনুযায়ী ওই সময় কলকাতার কোনো হোম ম্যাচ নেই। কলকাতা নাইটরাইডার্স ১৬ এপ্রিল হোম ম্যাচ খেলার পর আবার খেলবে ৩ মে। ২২ থেকে ২৬ এপ্রিলের মধ্যে হায়দরাবাদ, মুম্বাই, ইনদোর, বাঙ্গালোর ও জয়পুরে খেলা চলবে। বিসিসিআই’র এক কর্তা জানিয়েছেন, আইসিসি অনুরোধ করেছিল।

তারা চেয়েছিল সব সদস্য যাতে আইপিএল’র একটি ম্যাচ দেখতে পারেন। কিন্তু ওই সময় কোনো হোম ম্যাচ নেই কেকেআর’র ইডেনে। পাশাপাশি এও জানিয়েছেন তিনি, আইপিএল’র একটা ম্যাচের সময় পরিবর্তন করতে গেলেই পুরো সূচির ওপর প্রভাব পড়বে। যে কারণে পরিবর্তন সম্ভব হল না। এর মধ্যে এমন খবরও শোনা যাচ্ছে, পিসিবির চেয়ারম্যান নাজাম শেঠির ভারতে এই মিটিংয়ে আসা নিয়ে। ভারত-পাকিস্তান সম্পর্কের ভিত্তিতেই ভিসা পাওয়া নিয়ে সমস্যা ছিল।

তিনি যদি ভিসা না পান তাহলে প্রশ্ন উঠে যাবে সেপ্টেম্বরে এশিয়া কাপে পাকিস্তান দলের আসা নিয়ে। ওয়েবসাইট।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.