নেইমারবিহীন পিএসজি রিয়ালের বিপক্ষে

  এএফপি ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার

চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমে বুধবার প্রথম মাঠে নামছে পিএসজি। কিন্তু অভিযান শুরুর ম্যাচে নেইমার, এমবাপ্পের কাউকে পাচ্ছে না ফরাসি জায়ান্টরা। নিষেধাজ্ঞার কারণে নেইমার আর ইনজুরির কারণে খেলতে পারবেন না এমবাপ্পে।

গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রেফারির সিদ্ধান্ত নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসন্তোষ প্রকাশ করেছিলেন নেইমার। তাকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করে উয়েফা। ক্লাব ছাড়া নিয়ে পিএসজি-বার্সেলোনার দীর্ঘ রশি টানাটানির পর অবশেষে মাঠে ফিরেছেন নেইমার। লিগ ওয়ানের ম্যাচে গোল করে দলকে জিতিয়েছেনও। সেই ফর্ম ইউরোপসেরার মঞ্চে আপাতত পাচ্ছে না পিএসজি।

অন্যদিকে সপ্তাহ দুয়েক আগে তুলুজের বিপক্ষে ইনজুরিতে পড়েন এমবাপ্পে। আলাদাভাবে অনুশীলনে ফিরলেও রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারবেন না তিনি। পিএসজির সমস্যা আছে আরও। আরেক স্ট্রাইকার এডিনসন কাভানিও সেরে ওঠেননি।

ইন্টার মিলান থেকে ধারে দলে টানা মাউরো ইকার্দিও শুরুর একাদশে থাকবেন কি না নিশ্চিত নয়। এই ম্যাচে রিয়ালের বিপক্ষে অভিষেক হতে পারে তাদের সাবেক গোলকিপার কেইলর নাভাসের। স্বস্তিতে নেই রিয়ালও। ফরোয়ার্ডে ইডেন হ্যাজার্ড, হামেস রদ্রিগেজ ও ব্রাহিম দিয়াজ পুরোপুরি সুস্থ হলেও কোচ জিনেদিন জিদানের চিন্তায় ডিফেন্স ও মাঝমাঠ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×