বাংলাদেশ-এ দল শ্রীলংকা যাচ্ছে আজ

মুমিনুলের নেতৃত্বে মিরাজ ও সৌম্য

  স্পোর্টস ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ত্রিদেশীয় টি ২০ সিরিজের জন্য বাংলাদেশ দলে সুযোগই পাননি মেহেদী হাসান মিরাজ। আর ঢাকায় দুটি ম্যাচ খেলে বাদ পড়েছেন সৌম্য সরকার। দু’জনই শ্রীলংকা যাচ্ছেন বাংলাদেশ-এ দলের হয়ে।

দুটি চারদিনের ম্যাচ এবং তিনটি ওয়ানডে খেলতে আজ শ্রীলংকা যাচ্ছে ‘এ’ দল। মুমিনুল হকের নেতৃত্বে ১৬ সদস্যের দলে রয়েছেন এনামুল হক বিজয়, আবু জায়েদ রাহি ও নাজমুল হোসেন শান্তও।

ঢাকায় ত্রিদেশীয় টি ২০ সিরিজে দুটি ম্যাচেই সৌম্য ব্যর্থ হয়েছেন নিদারুণভাবে। জিম্বাবুয়ের বিপক্ষে চার এবং আফগানিস্তান ম্যাচে শূন্য রানে আউট হন তিনি। ২৩ সেপ্টেম্বর কাতুনায়াকেতে শুরু হবে প্রথম চারদিনের ম্যাচ। গলে দ্বিতীয় ও শেষ চারদিনের ম্যাচ শুরু হবে ৩০ সেপ্টেম্বর। ৭, ৯ ও ১২ অক্টোবর তিনটি ওয়ানডে। প্রথম দুটি হাম্বানটোটা এবং শেষটি কলম্বোয়। সব ম্যাচে মুমিনুলদের প্রতিপক্ষ শ্রীলংকা-এ দল।

এদিকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলকে নেতৃত্ব দেবেন ‘এ’ দলে সুযোগ পাওয়া সাইফ হাসান। এরপর তিনি ‘এ’ দলের সঙ্গে শ্রীলংকায় যোগ দেবেন। ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচের দলে থাকা নাজমুল হোসেন শান্তও কয়েকদিনের মধ্যে দলের সঙ্গে যোগ দেবেন।

বাংলাদেশ ‘এ’ দল

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন চৌধুরী, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান ও মেহেদী হাসান মিরাজ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×