সরফরাজদের বিরিয়ানি খেতে বারণ

  ডন ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাকিস্তানি ক্রিকেটারদের ফিটনেস সমস্যা বরাবরই প্রকট। কোচ হওয়ার পর তাই ফিটনেসের ওপর সবচেয়ে বেশি জোর দিলেন মিসবাহ-উল-হক। বিরিয়ানি ও চর্বিযুক্ত খাবার নিষিদ্ধ করেছেন তিনি পাক শিবিরে। ইংল্যান্ড বিশ্বকাপের সময় অধিনায়ক সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে কটাক্ষ করেছিলেন শোয়েব আখতার। পাকিস্তানি ক্রিকেটারদের বিরিয়ানি-প্রীতি নিয়ে কটু-কথা বলতে ছাড়েননি ওয়াসিম আকরামও। বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচের পর সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছিল। তাতে দেখা যায়, শোয়েব মালিকরা বার্গার খাচ্ছেন। এ নিয়েও কম সমালোচনা হয়নি। তাই কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর মিসবাহ সবচেয়ে বেশি জোর দিয়েছেন খেলোয়াড়দের খাদ্যতালিকার ওপর। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে সরফরাজদের মেন্যু থেকে বিরিয়ানি বাদ দিয়েছেন তিনি। মিষ্টি খাওয়াও চলবে না। কেউ এই নিষেধাজ্ঞা না মানলে তাকে দল থেকে বের করে দেয়া হবে।

কোচ হিসেবে মিসবাহর প্রথম অ্যাসাইনমেন্ট শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজ। আজ তার প্রস্তুতি শুরু করবেন এই সাবেক অধিনায়ক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×