অভিষেকে দুই উইকেটের পর আমিনুলের হাতে তিন সেলাই

  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আলোচিত অভিষেক ম্যাচে পারফরম্যান্স দিয়ে যথেষ্ট আলোড়ন তুলেছেন আমিনুল ইসলাম। গত পরশু চট্টগ্রামে ম্যাচটি শুধু আনন্দ নয়, যন্ত্রণাও দিয়েছে বাংলাদেশের এই তরুণ ক্রিকেটারকে। জিম্বাবুয়ের বিপক্ষে দুই উইকেট পাওয়ার ম্যাচে চোট পেয়েছেন হাতে। ডান-হাতি স্পিনারের বাঁ-হাতে পড়েছে তিনটি সেলাই। ম্যাচে বোলিং-ফিল্ডিংয়ের সময় আমিনুলের চোট বোঝা যায়নি। বৃহস্পতিবার টিম হোটেলে সংবাদমাধ্যমের মুখোমুখি হওয়ার সময় দেখা গেল হাতে ব্যান্ডেজ। জানালেন, নিজের বোলিংয়ে হ্যামিল্টন মাসাকাদজার একটি শট ফেরাতে গিয়ে চোট লেগেছে হাতে। পরে মাসাকাদজাকে ফিরিয়েই আমিনুল নিয়েছেন দ্বিতীয় উইকেট। কিন্তু ক্ষতি হয়ে গেছে আগেই। ম্যাচের পরই ছুটতে হয়েছে হাসপাতালে।

দলের সঙ্গে চট্টগ্রামে না থাকলেও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী খোঁজখবর রাখছেন আমিনুলের। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানালেন চোটের অবস্থা, ‘ম্যাচের পরই ওর হাতে সেলাই দেয়ার প্রয়োজন ছিল। আমরা এখান থেকে ফোনে ব্যবস্থা করেছি, চট্টগ্রামের একটি হাসপাতালে নিয়ে রাত ১২টার দিকে সেলাই দেয়া হয়েছে ওর হাতে। তিনটি সেলাই নিয়ে আমি অনেককেই খেলতে দেখেছি। ওর ইনজুরি স্পিনিং হাতেও নয়। তবে পরের ম্যাচ যেহেতু দু’দিন পর, কিছু বলাও কঠিন। সবকিছু নির্ভর করছে আসলে ওখানে ফিজিও ও টিম ম্যানেজমেন্টের ওপর। তারাই ম্যাচের আগে অবস্থা দেখে বুঝতে পারবেন যে পরের ম্যাচে ওকে খেলানো যাবে কি না।’

আমিনুল নিজে অবশ্য আশাবাদী আফগানিস্তানের বিপক্ষে শনিবার মাঠে নামা নিয়ে। ‘কাল (বুধবার) রাতের চেয়ে অবস্থা এখন বেশ ভালো। ব্যথা অনেকটাই কমেছে। খেলতে পারব কি না, ফিজিওর সঙ্গে কথা বলে বোঝা যাবে। টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে। তবে এখন আমার কাছে হাত ভালোই মনে হচ্ছে।’ জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক টি ২০ ম্যাচে বুধবার চার ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন আমিনুল। এই ম্যাচ জিতে ফাইনাল নিশ্চিত হয়েছে বাংলাদেশের, ফাইনালে উঠে গেছে আফগানিস্তানও। শনিবার বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ নিয়মরক্ষার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×