মালিকের কাছে হেরে গেলেন গেইল

  ক্রিকবাজ ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগটা (সিপিএল) একদমই ভালো যাচ্ছে না জ্যামাইকা তালাওয়াসের। দলের দুই সেরা তারকা ক্রিস গেইল ও আন্দ্রে রাসেল জ্বলে উঠতে না পারায় একের পর এক ম্যাচ হারতে হচ্ছে তাদের। বৃহস্পতিবার ষষ্ঠ ম্যাচে পঞ্চম হার হল গেইল-রাসেলদের জ্যামাইকার। তাদের ৮১ রানের বড় ব্যবধানে হারিয়েছে গায়ানা আমাজন ওয়ারিয়র্স। ম্যাচে গেইল পারেননি কিছুই করতে। ঝড়ের আভাস দিয়েছিলেন রাসেল। তবে তাদের ছাড়িয়ে গেছেন শোয়েব মালিক।

প্রথমে ব্যাট করে গেইল-রাসেলদের জ্যামাইকার বিপক্ষে ছয় উইকেট হারিয়ে ২১৮ রান করে গায়ানা। জবাবে রাসেলের ১৯ বলে ৪০ রানের ইনিংসের পরও মাত্র ১৭.৩ ওভারে ১৩৭ রানে অলআউট হয় জ্যামাইকা। গায়ানার বড় সংগ্রহ দাঁড় করানোর পেছনে সবচেয়ে বেশি অবদান শোয়েব মালিকের। ৩৭ বল খেলে ৬ চার ও ৩ ছক্কায় ৬৭ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া ব্রেন্ডন কিং ৩৭ বলে ৫৯ এবং শিমরন হেটমায়ার করেন ২৫ বলে ৪৪ রান।

প্রিমিয়ার কাবাডি

১৫ ক্লাবের অংশগ্রহণে শনিবার শুরু হচ্ছে প্রিমিয়ার বিভাগ কাবাডি লিগ। ক-গ্রুপে নৌবাহিনী, পুলিশ, বিমানবাহিনী, ফায়ার সার্ভিস, আজাদ স্পোর্টিং ক্লাব, শহীদ মোজাফফর স্মৃতি সংসদ, মাতুয়াইল মিলন স্মৃতি সংসদ ও স্টার স্পোর্টস এবং খ-গ্রুপে সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), জেল, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, মানিকনগর কাবাডি ক্লাব, ইন্সটিটিউট অব কাবাডি ও সাউথ বাংলা অংশ নেবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×