বাংলাদেশের দল আবুধাবি লিগে

  গালফ নিউজ ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২০১৭ সালে প্রথম আসরেই সাড়া ফেলেছিল আবুধাবি টি ১০ লিগ। ১০ ওভারের এই টুর্নামেন্টের উত্তেজনা আরও ছড়িয়েছে গত বছর। এবার সেই উত্তেজনা বাংলাদেশে ছড়িয়ে দিতে আয়োজকরা প্রতিযোগিতায় যোগ করেছে নতুন দল ‘বাংলা টাইগার্স’। যেখানে বাংলাদেশের তারকা ক্রিকেটারদের মিলনমেলার প্রত্যাশা বাংলাদেশি মালিকানার দলটির।

টি ১০ প্রতিযোগিতায় নতুন এই দলটির মালিক ইয়াসিন চৌধুরী ও সিরাজউদ্দিন আলম। সংযুক্ত আরব আমিরাতে অনেক প্রবাসী বাংলাদেশি থাকায় সুযোগটা নিয়েছেন তারা।

টুর্নামেন্টের আয়োজকরাও বাংলাদেশের মানুষের ক্রিকেটের প্রতি ভালোবাসার বিষয়টি আমলে নিয়েছে। আর সেটি আবুধাবি টি ১০ লিগের চেয়ারম্যান শাজি উল মুল্কের কথাতেই স্পষ্ট, ‘বাংলা টাইগার্সকে আমরা সাদরে আমন্ত্রণ জানাচ্ছি। গত আসরে বেঙ্গল টাইগার্স নামে খেলা দলটির মালিক তাদের দলের নাম পাল্টে করেছে দিল্লি বুলস। এটা আমাদের বড় একটি সুযোগ করে দিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের ওপর দৃষ্টি রাখতে। বাংলা টাইগার্স বাংলাদেশের ক্রিকেটের চেতনাকে প্রতিনিধিত্ব করবে।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×