হ্যালসলকে নিয়ে গুঞ্জন

  যুগান্তর ডেস্ক    ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগের দিন বিসিবি প্রধান বলেছিলেন, রিচার্ড হ্যালসল ছুটিতে আছেন। গুঞ্জন রয়েছে, সেই ছুটি স্বেচ্ছায়, নাকি বাধ্য করা হয়েছে, এ নিয়ে। এরই মাঝে বিসিবির প্রধান নির্বাহী মঙ্গলবার জানালেন, শ্রীলংকা সফরে দলের সঙ্গে যাচ্ছেন না হ্যালসল। তবে একই সঙ্গে তার দাবি, হ্যালসল এখনও দলের সহকারী কোচ! হ্যালসলকে নিয়ে গুঞ্জনের শুরু শ্রীলংকা সফরের জন্য কোর্টনি ওয়ালশকে প্রধান কোচ করার পর। সহকারী কোচকে টপকে অন্তর্বর্তীকালীন দায়িত্ব দেয়া হয় বোলিং কোচকে।

হ্যালসলকে নিয়ে বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের অসন্তুষ্টি ‘ওপেন সিক্রেট’। মাশরাফি মুর্তজার টি ২০ থেকে অবসরে তার ভূমিকা, নানা সময়ে তামিম ইকবালের সঙ্গে টানাপোড়েন, মুশফিকুর রহিমের সঙ্গে টিম ম্যানেজমেন্টের দূরত্ব- এমন আরও অনেক কিছুতে হ্যালসলের ভূমিকা রয়েছে বলে অভিযোগে প্রকাশ। এ সময়ে বরাবরই বোর্ড ছিল হ্যালসলের পাশে। তবে শোনা যাচ্ছে, সাম্প্রতিক নানা কর্মকাণ্ডে বোর্ডও বিরক্ত তার ওপর। ক্রিকেটার- বোর্ড, দুই পক্ষের আস্থা হারিয়ে ফেলেছেন বলেই তাকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে, চলছে এমন গুঞ্জন। বিসিবির কয়েকটি সূত্রের ধারণা, ছুটিতে থাকা এই ইংলিশ কোচকে আর ফেরানো হবে না।

তবে মঙ্গলবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এসব গুঞ্জন উড়িয়ে দিতে চাইলেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। ‘রিচার্ড হ্যালসল আর সহকারী কোচ নন, বিষয়টা এমন নয়। হ্যালসল এখনও আমাদের সহকারী কোচ। তবে এই সফরে দলের সঙ্গে থাকছেন না। আপাতত তিনি ছুটিতে আছেন। ওয়েস্ট ইন্ডিজ সফর ও আফগানিস্তানের বিপক্ষে সিরিজ নিয়ে আমাদের কথা চলছে, আপনারা জানেন। যদি তা হয়, সে সময়ে তিনি ক্যাম্পে যোগ দেবেন’, বলেছেন নিজাম উদ্দিন চৌধুরী। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.