চিকিৎসার জন্য থাইল্যান্ডে সাকিব

  স্পোর্টস রিপোর্টার ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেই চোট তাকে শ্রীলংকার বিপক্ষে টেস্ট ও টি ২০ সিরিজে দলের বাইরে রেখেছিল। শ্রীলংকায় আসন্ন ত্রিদেশীয় টি ২০ সিরিজের দলে ফিরলেও চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি বাংলাদেশের টেস্ট ও টি ২০ অধিনায়ক। ৬ মার্চ কলম্বোয় শুরু হতে যাওয়া নিদাহাস ট্রফির প্রথম দুই ম্যাচে তার খেলার সম্ভাবনা ক্ষীণ। চোটমুক্ত হয়ে যত দ্রুত সম্ভব মাঠে ফেরার লক্ষ্যে বিশেষজ্ঞ অর্থোপেডিক চিকিৎসকের পরামর্শ নিতে সোমবার রাতে থাইল্যান্ডে উড়ে গেছেন সাকিব। কাল ব্যাংককে দু’জন অর্থোপেডিক সার্জনকে চোটের জায়গাটা দেখিয়েছেন এই অলরাউন্ডার। এমনটাই জানালেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। সাকিব সোমবার রাতে থাইল্যান্ড চলে গেছে। বিশেষজ্ঞের মতামত নেয়ার জন্য। আজ (মঙ্গলবার) থাইল্যান্ডে দু’জন অর্থোপেডিক বিশেষজ্ঞের সঙ্গে তার অ্যাপয়েনমেন্ট রয়েছে। এরপর সে ফিরে আসবে। আশা করছি ও দলের সঙ্গেই শ্রীলংকায় যাবে।’ ২ মার্চ শুরু হবে ত্রিদেশীয় সিরিজের অনুশীলন। ৪ মার্চ কলম্বোয় যাবে দল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter