এবার বিশ্ব একাদশের অধিনায়ক বোল্ট

  যুগান্তর ডেস্ক    ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উসাইন বোল্ট এবার ফুটবলার। তাও অধিনায়ক। খেলবেন নিজের প্রিয় দল ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড ট্রাফোর্ডে! স্প্রিন্টে আটটি অলিম্পিক স্বর্ণপদক জয়ী বোল্ট বলছেন, এটা তার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। বোল্ট ফুটবল ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন এই খবর চাউর হয় রোববার থেকে। জ্যামাইকান কিংবদন্তি টুইটে জানান, তিনি একটি দলে যোগ দিচ্ছেন। রসিক বোল্ট বিষয়টি নিয়ে মজা রেখে দেন। বলেন, দলের নাম জানাবেন মঙ্গলবার।

বোল্টের টুইটের পর বিশ্বগণমাধ্যমে তার দলের নাম নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়। এর মধ্যে দক্ষিণ আফ্রিকার ক্লাব ম্যামেলোডি সানডাউনসের রি-টুইট দেখে গোলডটকম, স্কাইস্পোর্টস ধারণা করে হয়তো ওই দলেই যোগ দিচ্ছেন বোল্ট। অবশেষে কাল ঘোষিত সময়েই বোল্ট রহস্য উšে§াচন করলেন। জানিয়েছেন, সকার এইড প্রদর্শনী ম্যাচে বিশ্ব একাদশের অধিনায়ক হিসেবে মাঠে নামবেন তিনি। ১০ জুন ইংল্যান্ড একাদশের বিপক্ষে মাঠে নামবেন বোল্টরা। ইংল্যান্ডের অধিনায়ক রবি উইলিয়ামস। শিশুদের জন্য কাজ করা আন্তর্জাতিক সংগঠন ইউনিসেফ প্রতি বছর এই চ্যারিটি ম্যাচ আয়োজন করে। ম্যারাডোনা, রোনালদিনহোর মতো মহাতারকারা গত কয়েক বছরে এই আয়োজনের অংশ হয়েছেন। দলের নাম ঘোষণার পর বোল্ট বলেন, ‘পেশাদার ফুটবলার হওয়া আমার একটি স্বপ্ন। বড় বড় ফুটবল কিংবদন্তির বিপক্ষে খেলতে পারা আমার কাছে বিশেষ কিছু।’ ওয়েবসাইট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter