ম্যাথিউস ‘অনুপস্থিত’

  যুগান্তর ডেস্ক    ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ত্রিদেশীয় টি ২০ নিদাহাস ট্রফিতে ফেরার আশায় ছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। বাংলাদেশ সফরে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া এই শ্রীলংকান অলরাউন্ডার পুনর্বাসন প্রক্রিয়ার মাঝে ছিলেন। আসন্ন সিরিজেও সুখবর মিলল না লংকান অধিনায়কের। পুনরায় চোট পেয়ে ছিটকে গেছেন ত্রিদেশীয় সিরিজ থেকেও! এতদিন পুনর্বাসনে ছিলেন। ঘরোয়া ক্রিকেটেই পারফর্ম করার কথা ছিল তার। কিন্তু অনুশীলনে নতুন করে চোটগ্রস্ত হয়ে দিয়েছেন দুঃসংবাদ।

শ্রীলংকান বোর্ডের এক মুখপাত্র জানান, ‘নিদাহাস ট্রফিতে ফিরতে শতভাগ চেষ্টা ম্যাথিউস করেছিল। পুনর্বাসন প্রক্রিয়ায় সবকিছুই সে করেছে। কিন্তু দুর্ভাগ্যবশত অনুশীলন সেশনে তিনি আবার চোটে পড়েছেন। কাফ মাসলে চোট পাওয়ায় আসন্ন সিরিজ থেকেও ছিটকে গেলেন তিনি।’

অবশ্য বোর্ড সূত্র থেকে বলা হচ্ছে, এ চোট গুরুতর না হলেও তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না। তাই তাকে ফিটনেস পরীক্ষারও অনুমোদন দেয়নি বোর্ড। অপরদিকে ইনজুরিতে পড়া কুশল পেরেরা ও নুয়ান প্রদীপকে সবুজ সংকেত দিয়েছে টিম ম্যানেজমেন্ট। কিন্তু দুশমন্থ চামিরাকে ফিটনেস পরীক্ষার মধ্য দিয়ে যেতে বলা হয়েছে। ম্যাথিউস চোটে পড়ায় দিনেশ চান্দিমালকেই পুনরায় নেতৃত্বে দেখা যাবে নিদাহাস ট্রফিতে। ওয়েবসাইট।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.