মেসিদের জন্য বোনাস ৮৫৫ কোটি টাকা

  মার্কা ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আয়ের চেয়ে ব্যয় বেড়ে যাওয়ায় এ মৌসুমে খেলোয়াড়দের বেতন তিন শতাংশ কমিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। কিন্তু দলটির বোনাসের বহর দেখলে আর্থিক সংকটের ব্যাপারটি হাস্যকর মনে হতে পারে। গত মৌসুমে বড় শিরোপা বলতে শুধু স্প্যানিশ লিগ জিতেছে বার্সেলোনা। সঙ্গে এক ম্যাচের স্প্যানিশ সুপার কাপ। তার জন্যই খেলোয়াড়দের হাতে ৯২ মিলিয়ন ইউরো বোনাস তুলে দিয়েছে কাতালান ক্লাবটি! বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ৮৫৫ কোটি টাকা। ২০১৫ সালে লিগের পাশাপাশি কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল বার্সেলোনা। সেবার দলকে ট্রেবল জিতিয়ে ৮৯ মিলিয়ন ইউরো বোনাস পেয়েছিলেন মেসি, সুয়ারেজরা। এবার সাফল্য কমলেও বোনাস বেড়েছে তিন মিলিয়ন ইউরো। বার্সার বার্ষিক প্রতিবেদনে ক্লাবের সব আর্থিক তথ্যই জানানো হয়েছে। গত মৌসুমে শুধু কোচ ও খেলোয়াড়দের পারিশ্রমিক বাবদ ৫২৫ মিলিয়ন ইউরো খরচ করেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। প্রশাসনিক ব্যয় যোগ করলে অঙ্কটা দাঁড়াবে ৬৭১ মিলিয়ন ইউরো!

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×