সেমিতে সাউথইস্ট ও আইইউবিএটি

  স্পোর্টস রিপোর্টার ১১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্তঃবিশ্ব-বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে সাউথইস্ট ইউনিভার্সিটি ও আইইউবিএটি। বৃহস্পতিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম কোয়ার্টার ফাইনালে মেহেদী হাসান ও আবদির আইজ্যাক মোহাম্মদ হাসানের গোলে ব্র্যাক ইউনিভার্সিটিকে ২-০ ব্যবধানে হারায় আইইউবিএটি। দিনের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে নর্থ সাউথ ইউনিভার্সিটিকে ৪-৩ গোলে হারায় সাউথইস্ট ইউনিভার্সিটি। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিল।

চিতলমারীতে ফুটবল ও হ্যান্ডবল

বাগেরহাটের চিতলমারীতে শুভ বিজয়া দশমী উপলক্ষে শেখ হেলাল উদ্দীন ফুটবল ও হ্যান্ডবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষকান্তি রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। মেয়েদের হ্যান্ডবল খেলায় চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়কে ৫-৪ গোলে হারায় সাথী ক্লাব। ফুটবল খেলায় চিতলমারী উপজেলা ফুটবল একাদশকে ১-০ গোলে হারায় বাগেরহাট জেলা একাদশ। চিতলমারী প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×