গ্রায়েম স্মিথ ও লক্ষ্মণের ‘স্বপ্নের দলে’ সাকিব-তামিম

  ক্রিকট্র্যাকার ২১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিজেদের মাঠে শেষ ৩২ টেস্টে মাত্র একটিতে হেরেছে ভারত। জিতেছে টানা ১১টি টেস্ট সিরিজ। ভারতকে হারানোর যেন কেউ নেই। তাই মজার ছলে ভারতের মাঠে ভারতকে টেস্ট ম্যাচে হারানোর জন্য সারা বিশ্বের খেলোয়াড়দের নিয়ে একটি ‘ড্রিম টিম’ বানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ এবং দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ। যে দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ড্রিম টিমের ইনিংস উদ্বোধনের দায়িত্ব তামিমের কাঁধে, তার সঙ্গী দক্ষিণ আফ্রিকার ডিন এলগার। সাকিব সামাল দেবেন অলরাউন্ডারের জায়গা। এছাড়া কেন উইলিয়ামসন, স্টিভেন স্মিথের মতো তারকারা রয়েছেন দলে। তবে অধিনায়কের নাম ঘোষণা করেননি স্মিথ ও লক্ষ্মণ। স্পিন বোলিং অলরাউন্ডার সাকিবকে সঙ্গ দিতে রাখা হয়েছে বর্তমান সময়ের আরেক সেরা পেস বোলিং অলরাউন্ডার বেন স্টোকসকে। উইকেট-রক্ষকের দায়িত্বে থাকবেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক। বোলিং ডিপার্টমেন্টে দুই অলরাউন্ডার সাকিব ও স্টোকস ছাড়াও রয়েছেন অস্ট্রেলিয়ার ডান-হাতি পেসার প্যাট কামিনস ও অফ-স্পিনার নাথান লায়ন। ইংল্যান্ডের ডান-হাতি পেসার জফরা আর্চারও আছেন।

লক্ষ্মণ-স্মিথের স্বপ্নের দল

ডিন এলগার (দক্ষিণ আফ্রিকা), তামিম ইকবাল (বাংলাদেশ), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), কুইন্টন ডি কক (দক্ষিণ আফ্রিকা), প্যাট কামিনস (অস্ট্রেলিয়া), জফরা আর্চার (ইংল্যান্ড) এবং নাথান লায়ন (অস্ট্রেলিয়া)।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×