মুমিনুলরা ভারত যাচ্ছেন আজ

  স্পোর্টস রিপোর্টার ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারত সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন মুমিনুল হক। ইন্দোরে ১৪ নভেম্বর শুরু হবে প্রথম টেস্ট। নাগপুরে রোববার তৃতীয় ও শেষ টি ২০ ম্যাচ। এরপর টি ২০ দলের খেলোয়াড়রা দেশে ফিরবেন। এদিকে আজ দুপুরে মুমিনুল হক ভারতে যাচ্ছেন টেস্ট দলের বাকি খেলোয়াড়দের নিয়ে।

তৃতীয় ও শেষ টি ২০ ম্যাচের ভেন্যু ইন্দোরে টি ২০ দলের সঙ্গে যুক্ত হবেন মুমিনুল-মিরাজরা। জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে খেলেছেন কয়েকজন ক্রিকেটার। মুমিনুল-মিরাজরা নিজেদের মতো করে অনুশীলন করেছেন। এনসিএলের চতুর্থ রাউন্ড শেষে মিরপুরে গোলাপি বলে অনুশীলন করেছেন মুমিনুলরা। বৃহস্পতিবার মিরপুর একাডেমি মাঠে ব্যাটিং অনুশীলনের সময় বাঁ-হাতের কনুইয়ে চোট পান ওপেনার সাদমান ইসলাম। চোট গুরুতর নয়। তামিম ইকবাল না থাকায় টেস্টে এই বাঁ-হাতি ওপেনারই বাংলাদেশের বড় ভরসা।

এদিন বেলা সোয়া ১২টার দিকে ব্যাটিং অনুশীলনে নামেন সাদমান। প্রায় এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেন তিনি। এরপর টিম বয় বুলবুলের একটি থ্রোয়ার বল রক্ষণাত্মক ভঙ্গিতে খেলতে গেলে বাঁ-হাতের কনুইয়ে আঘাত পান। আঘাত পাওয়া জায়গায় পানি দেন। সাদমান বলেন, ‘আঘাত গুরুতর নয়। বরফ দিলেই ঠিক হয়ে যাবে।’ ১৪ নভেম্বর শুরু হবে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় টেস্ট কলকাতায় দিবা-রাত্রির। এই ম্যাচ দিয়েই ভারত ও বাংলাদেশ প্রথমবারের মতো গোলাপি বলে টেস্ট খেলবে। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২২ নভেম্বর।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×