বিদ্রোহ নাপোলির ফুটবলারদের?

  এএফপি ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাপোলি

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ড্র করার পর নাপোলির ফুটবলারদের জন্য ক্যাম্প করার কথা ঘোষণা করেছিলেন ক্লাবের চেয়ারম্যান উরেলিও ডে লাউরেন্তিস। সেখানে এক সপ্তাহ দলের সবাইকে থাকার জন্য নির্দেশ দিয়েছিলেন তিনি। সেই নির্দেশ অমান্য করেছে পুরো দল। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ ড্র হওয়ার পর ফুটবলাররা যে যার বাড়িতে চলে গেছেন।

কারণ, ক্যাম্পের নামে চেয়ারম্যান ‘আটকে’ রাখতে চেয়েছিলেন ফুটবলারদের। কেউ কেউ বলেছেন, বন্দি শিবিরের মতো ছিল ব্যাপারটি। ফুটবলাররা তাই বিদ্রোহ করতে যাচ্ছেন। লিগে নাপোলির অবস্থা ভালো নয়। পয়েন্ট টেবিলে সাত নম্বরে তারা। শেষ পাঁচ ম্যাচে মাত্র একটিতে জিতেছে। তারপর রেড বুল সালজবুর্গের সঙ্গে মঙ্গলবার রাতে ১-১এ ড্র করে নাপোলি। তাতে বেজায় চটেছেন ক্লাবের শীর্ষকর্তা লাউরেন্তিস। কোচ কার্লোস আন্সেলোত্তিকে বরখাস্ত করার জন্য লাউরেন্তিস উঠে পড়ে লেগেছেন। আইনজীবীদের সঙ্গে কথা বলছেন তিনি। ফুটবলারদের শোকজ করার কথাও ভাবা হচ্ছে। কারণ, চেয়ারম্যানের নির্দেশ তারা মানেননি।

ইতালি ফুটবলে জোর আলোচনা, ক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা, নির্দেশ না মানা, পরপর ম্যাচ হেরে ক্লাবের আর্থিক ক্ষতি করার মতো অভিযোগ ফুটবলারদের বিরুদ্ধে তোলা হচ্ছে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর উয়েফার নিয়ম মেনে সংবাদ সম্মেলনে যাননি কোচ। ফলে উয়েফার শাস্তির কোপে পড়তে যাচ্ছে নাপোলি। কিন্তু ফুটবলারদের কেন আটকে রাখার পরিকল্পনা করা হয়েছিল? জবাবে ক্লাবের চেয়ারম্যান বলেছেন, ‘এটাকে আটকে রাখা বলা ঠিক নয়।’

স্কোর কার্ড

বাংলাদেশ

রান বল ৪ ৬

লিটন রানআউট ২৯ ২১ ৪ ০

নাইম ক আইয়ার ব ওয়াশিংটন ৩৬ ৩১ ৫ ০

সৌম্য স্টা. পন্ত ব চাহাল ৩০ ২০ ২ ১

মুশফিকুর ক পান্ডিয়া ব চাহাল ৪ ৬ ০ ০

মাহমুদউল্লাহ ক দুবে ব চাহার ৩০ ২১ ৪ ০

আফিফ ক রোহিত ব খলিল ৬ ৮ ০ ০

মোসাদ্দেক নটআউট ৭ ৯ ০ ০

আমিনুল নটআউট ৫ ৫ ১ ০

অতিরিক্ত ৬

মোট (৬ উইকেটে, ২০ ওভারে) ১৫৩

উইকেট পতন : ১/৬০, ২/৮৩, ৩/৯৭, ৪/১০৩, ৫/১২৮, ৬/১৪২।

বোলিং : দীপক চাহার ৪-০-২৫-১, খলিল আহমেদ ৪-০-৪৪-১, ওয়াশিংটন সুন্দর ৪-০-২৫-১, যুজবেন্দ্র চাহাল ৪-০-২৮-২, শিভাম দুবে ২-০-১২-০, ক্রুনাল পান্ডিয়া ২-০-১৭-০। (অসমাপ্ত)।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×