স্পট-ফিক্সিং

ভারতের কর্নাটকের দুই ক্রিকেটার গ্রেফতার

  এনডিটিভি ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্পট-ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে ভারতের কর্নাটকের দুই ক্রিকেটার গ্রেফতার হয়েছেন। পুলিশ জানায়, কর্নাটক প্রিমিয়ার লিগের (কেপিএল) ফাইনালে অর্থের বিনিময়ে ধীরগতির ব্যাট করার প্রমাণ পেয়ে বেলারি তুস্কার্স দলের অধিনায়ক সিএম গৌতম এবং তার সতীর্থ আবরার কাজীকে গ্রেফতার করা হয়েছে। এই দুই ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ, হুবলি টাইগার্স দলের বিপক্ষে শিরোপা নির্ধারণী লড়াইয়ে ধীরগতির ব্যাট করার বিনিময়ে ২০ লাখ রুপি নিয়েছেন তারা। শেষ পর্যন্ত সেই ম্যাচ তুস্কার্স হেরেছিল আট রানে। ফাইনাল ছাড়া আরও এক ম্যাচে স্পট-ফিক্সিংয়ের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। সেই ম্যাচে তুস্কার্সের প্রতিপক্ষ ছিল বেঙ্গালুরু ব্লাস্টার্স।

কর্নাটক পুলিশের যুগ্ম-কমিশনার সন্দীপ পাতিলকে উদ্ধৃত করে ইএসপিএনক্রিকইনফো জানায়, আরও কয়েকজনকে একই অভিযোগে গ্রেফতার করা হতে পারে।

বেলাগাভি প্যান্থারস দলের মালিক আলি আশফাক থারা গত সেপ্টেম্বরে গ্রেফতার হওয়ার পর কেপিএলে স্পট-ফিক্সিং কাণ্ড সামনে আসে। ইতোমধ্যে টুর্নামেন্ট থেকে বহিষ্কার করা হয়েছে বেলাগাভি প্যান্থারসকে। বেলারি তুস্কার্স দলের মালিক আরভিন্দ ভেঙ্কটেশ রেড্ডিকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×